রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

বিরোধী ঐক্যে ছন্নছাড়া সেই সময় কোমর বেঁধে মাঠে নামলেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী বাপি হালদার

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৪ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমামঃ

আসন্ন ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিম বাংলার মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে আজ বিশাল মিছিল বের হয় উস্তি তৃনমূল দলের কার্যালয় থেকে ঘোলার মোড় পর্যন্ত।

এই মিছিলে অংশ নেন মগরাহাট পশ্চিমের বিভিন্ন যায়গায় থেকে আগত তৃনমূল দলের নেতা ও কর্মীরা। এই মহা মিছিলে অংশ নেন মহিলারা। পবিত্র রমজান মাসের কড়া রোদে শুকানো আবহাওয়া কে উপেক্ষা করে হাজার হাজার মানুষ উপস্তিত হয়। এবং মিছিল শেষ হবার পর একটি পদ সভা অনুষ্ঠিত হয় উস্তি জুনিয়র হাই স্কুল মাঠে।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন পশ্চিম বাংলা র সাবেক মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী ও মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের স্পিকার মুজিবুর রহমান মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড কর্মধক্ষ্য ও অবজারভার শ্রী মানবেন্দ্র মন্ডল ও পশ্চিম বাংলা এস টি এবং ও বিসি সেলের নেতা ও পঞ্চায়েত সমিতি র সদস্য নুরুজ্জামান সেখ, ওরফে মন্টু এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের শিক্ষা সেলের সভাপতি মইদুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য শ্রীমতী তন্দ্রা পুরকায়স্থ ও নুর খাতুন বিবি এবং মগরাহাট পশ্চিমের ব্লক যুব তৃনমূল দলের সভাপতি ইমরান হাসান মোল্লা এবং মগরাহাট

পশ্চিমের ব্লক তৃনমূল দলের যুব নেতা নাজবুল দপ্তরি এবং হরিহরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাইহান লস্কর ও উপপ্রধান কালিকাপোতা সাদেক মোল্লা এবং সঞ্জীব মন্ডল ও উস্তি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অ্যাডভোকেট মিকাইল মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের মহিলা নেত্রী রাইহানা পারভীন সহ অন্যান্য মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের নেতৃত্ব।

আগামী নির্বাচনে মগরাহাট পশ্চিম থেকে প্রায় ৫০হাজারের, বেশি ভোট দিয়ে জিতিয়ে দেবার জন্য আম আদমি র কাছে আহ্বান জানান মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন। এই সভা থেকে ভারতের বি জে পি শক্তি কে পরাজিত করতে এবং পশ্চিম বাংলা র গন উন্নয়ন কে অব্যাহত রাখতে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জোড়া ঘাস ফুল চিহ্নে ভোট দেবার জন্য সকলের কাছে আবেদন করেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল দলের প্রার্থী বাপি হালদার।

তিনি বর্তমান দক্ষিণ চব্বিশ পরগনা জেলার খাদ্যের কর্মধক্ষ্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সুন্দর বন বিভাগের যুব তৃনমূল দলের সভাপতি। এই সভাটি পরিচালনা করেন মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!