ফ্যাসিবাদীদের কর্মীদের মাথা গজানোর সুযোগ দেওয়া হবেনা ; অধ্যাপক আব্দুল খালেক

লেখক: মোঃ মাসুদ আলম
প্রকাশ: 2 weeks ago

ব্যুরো চীফ,রাজশাহী:

বাগমারায় জামায়াতের কর্মী ও সুধী সমাবেশ রাজশাহীর বাগমারায় জামায়াতে ইসলামীর কর্মী ও সুধী সমাবেশ- ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
তাহেরপুর পৌরসভা জামায়াতের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বুধবার (০২ অক্টোবর/ ২০২৪) বিকেল ৪টা ৩০ মিনিটে পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন তাহেরপুর পৌরসভা জামায়াতের আমির মাস্টার গোলাম মোস্তফা ডাবলু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ( পশ্চিম) জামায়াতের আমির অধ্যাপক আব্দুল খালেক। তিনি তার বক্তব্য বলেন বাংলাদেশ ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে আফগানিস্তানের চাইতেও উন্নত রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ। সৈরব ফ্যাসিবাদের কর্মী বাহিনীদেরকে মাথা গজানোর সুযোগ দেওয়া হবেনা

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মুহাম্মদ ওবায়দুল্লাহ্ সহ: সেক্রেটারি রাজশাহী জেলা পশ্চিম, আব্দুল আহাদ কবিরাজ, জেলা কর্মপরিষদ ও সূরা সদস্য, মো: রুবেল আলী, সভাপতি ইসলামি ছাত্র শিবির (সাংগঠনিক জেলা রাজশাহী পূর্ব), ড. আব্দুর রহিম বাগমারা উপজেলা কর্মপরিষদ সদস্য, মাওলানা আবু মুসা জাওহারী,সভাপতি, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন বাগমারা উপজেলা শাখা।
সম্মানিত অতিথি ছিলেন ডা. আব্দুল বারী বিশিষ্ট সমাজ সেবক ও পরিচালক ভবানীগঞ্জ ক্লিনিক।

প্রধান আলোচক হিসাবে সভায় বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. শাহ্ হোসাইন আহমদ মেহ্দী তিনি শহীদ আলী রায়হান সহ সবাইকে স্মরণ করেন এবং বলেন বাংলাদেশকে আর কাউকে অবৈধ কার্যক্রম করার সুযোগ দেওয়া হবে না গঠনে জামাত এবং শিবির কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বাংলাদেশ জামায়াতে ইসলামী বাগমারা উপজেলা শাখার আমির কামরুজ্জামান

error: Content is protected !!