ফ্রিজিয়ান জাতের গরুর বাছুরের মেরে ফেলা কে কেন্দ্র করে মারপিট হাতাহাতি

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

অমিতাভ মল্লিক প্রধান ক্রাইম রিপোর্টার:

যশোর মণিরামপুর উপজেলা খানপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামে অন্যের ঘাসের জমিতে গরু যাওয়ায় ফ্রিজিয়ান জাতের গরুর বাছুর মেরে ফেলাকে কেন্দ্র করে মারপিট ও হাতা হাতির ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, আজ বুধবার ২৪-০৫-২৩ইং তারিখ সকালে আনুমানিক ৮/৯ টার দিকে গরুর বাছুর জয়নালের ঘাসের জমিতে গেলে বাঁশের লাঠি দিয়ে অনাবারত আঘাত করাই গরুর বাছুর টি ঘটনা স্থানে মারা যাই। এ বিষয়ে গরুর মালিক মুন্নি খাতুন মণিরামপুর থানায় বাদী হয়ে একটি অভিযোগ করেছেন, অভিযোগ সূত্রে জানা যায়, খোরশেদ আলম এর ছেলে জয়নাল হোসেন এবং জয়নাল হোসেনের স্ত্রী আচিয়া বেগম দুইজন সহ আরো অনেকে গুরুর বাছুর কে বাশের লাঠি দিয়ে মারতে মারতে মেরে ফেলায়। এ বিষয়ে মুন্নি খাতুন আরো বলেন আমি ১০ টার দিকে আমার দেবর কে সাথে নিয়ে জয়নাল হোসেনের বাড়িতে গিয়ে গরু কেন মেরে ফেললো জিজ্ঞাসা করতে গেলে তখন বিবাদীরা ক্ষিপ্ত হইয়া আমাকে ও আমার দেবর কে এলোপাতাড়ি মারধর করে। স্থানীয়রা উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ বিষয়ে জয়নাল বলেন,ওরা আমার বউ ও মা কে মেরেছে। আমি গরু মারিনি। গরু যে মারা গেছে আমি সেটাও জানিনা।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর বাবুল আক্তার বলেন, আমি ঘটনাস্থলে এসে দেখি গরু মেরে ফেলা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নিবে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

এ বিষয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান বলেন আমরা অভিযোগ পেয়েছি,তদন্ত করে দেখতেছি। দ্রুত আইনে ব্যবস্থা নিব।

error: Content is protected !!