পশ্চিম বাংলার কবাডি কে বিশ্বের মাঝে তুলে ধরতে প্রতিযোগিতা শুরু করলেন বিধায়ক

লেখক: ভারত বাংলা প্রতিনিধি
প্রকাশ: 2 days ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর পূর্ব বিধায়ক ও তৃনমূল দলের নেতা শ্রী বিভাস সরদার নির্দেশনায় শুরু হয়েছে বিধান সভা ভিক্তিক বাংলার হারিয়ে যাওয়া কবাডি প্রতিযোগিতা। দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত জয়নগর থানা ও বারুইপুর পূর্ব বিধান সভার অন্তর্গত ঢোষা হাটে মাঠে এই কবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সেই সঙ্গে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় হল রক্ত দান।যা মানুষের জীবন বাঁচাতে প্রয়োজনীয়। আজকের কবাডি প্রতিযোগিতা সাথে সাথেই রক্ত দান শিবিরের আয়োজন করা হয়।

এই রক্তদান কর্মসূচি তে প্রায় শতাধিক মানুষ তাদের মূল্যায়ন রক্ত দান করেন। এবং রক্ত দান শিবিরের পাশাপাশি শুরু হয় কবাডি প্রতিযোগিতা। এই বিধান সভার অত্যন্ত প্রত্যন্ত অঞ্চলের মানুষ এই কবাডি প্রতিযোগিতা য় ভাগ নেয়। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বাংলা বিধান সভার সদস্য ও তৃনমূল দলের নেতা শ্রী বিভাস সরদার ও বারুইপুর পূর্ব এর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান ও তৃনমূল দলের সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী ওরফে কালুদা।

এছাড়া জয়নগর লোকসভার ও যাদবপুর লোকসভার বিভিন্ন এলাকার পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েতের প্রধান ও সদস্যরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!