নবীগঞ্জে অসহায় যুবতী ধর্ষণের চেষ্টা ও মোবাইল টাকা ছিনতাই থানায় মামলা দায়ের

লেখক: Champa Biswas
প্রকাশ: 2 days ago

তুহিনুর রহমান তালুকদার,স্টাফ রিপোর্টার: 

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জিয়াদিপুর গ্রাম ফেরিওয়ালা অসহায় সংখ্যালঘু যুবতীকে ধর্ষণের চেষ্টা, শ্লীলতাহানি, টাকা ও মোবাইল ছিনতাই।

ঘটনাটি ঘটেছে গত ১৮ অক্টোবর সন্ধ্যারাত অনুমান সাড়ে ৭টার দিকে।নির্যাতনের শিকার ঝরনা রানী দাশ-(৩৪) তার পিতার নাম মৃত শচীন্দ্র চন্দ্র দাশ,তিনি ওই উপজেলার আউশকান্দি ইউনিয়নের চরগাঁও গ্রামের বাসিন্দা।

তিনি সাংবাদিকদের নিকট কান্না জড়িত কন্ঠে বলেন, তার পিতা অথবা ভাই কেহ নেই, তিনি একজন অসহায় মানুষ।তাই গ্রামে গ্রামে ফেরি করে হাস মুরগির ডিম ক্রয় করে তা স্থানীয় শেরপুর বাজারে নিয়ে বিক্রি করে জীবিকা নির্বাহ করেন।

তাই তিনি প্রতিদিনের মতো বাজার সদাই পাতি নিয়ে বাড়িতে ফেরার পথিমধ্যে ওই গ্রামের নজরুল মেম্বারের বাড়ির নিকট আসা মাত্রই পূর্ব দিকে অবস্থিত জিয়াদিপর গ্রামের আনুর মিয়ার পুত্র টমটম চালক আলফু মিয়া (২১) তাকে বাড়ি পৌঁছানোর কথা বলে টমটমে তুলে, এসময় তার অপর সহযোগী একই গ্রামের আব্দুল আলীর পুত্র কুখ্যাত সন্ত্রাসী ইমন মিয়া (২২) টমটমে বসে থাকা অবস্থায় ঝরনা রানী দাশকে উত্যক্ত করে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং কুপ্রস্তাব দেয়, এতে সে রাজী না হওয়ায় এক পর্যায়ে টমটম চালক আলফু মিয়া সহ দুই যুবক মিলে তাকে টেনেহিঁচড়ে পাশ্ববর্তী হাওরের নির্জন ক্ষেতের দিকে নিয়ে যেতে চায় এবং ধস্তাধস্তি করে তার কাছথেকে নগদ ৫ হাজার ২ শত টাকা ও একটি বাটন ফোন ছিনতাই করে।

এসময় মেয়েটির আর্ত চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। হৈ হুল্লোড় চিৎকারে একপর্যায়ে গ্রামের শত শত মানুষ জড়ো হতে থাকেন, উপস্থিত হন স্থানীয় ইউপি সদস্য আমীর আলী, ইকবাল হোসেন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

পরে নবীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ ভিকটিমকে উদ্ধার করে, হাসপাতালে প্রেরণ করেন, পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তার উন্নত চিকিৎসার জন্য ত হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। এঘটনায় পরবর্তীতে শনিবার রাতে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন এর সাথে আলাপকালে তিনি জানিয়েছেন। তিনি আরো বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।এদিকে গ্রামবাসী অনেকেই বলেন, দুষ্কৃতকারী ইমন ও আলফুর বিরুদ্ধে এলাকায় এছাড়াও আরো অনেক অনেক গুরুতর অভিযোগ রয়েছে।দ্রুত গতিতে এই অপরাধীদের গ্রেফতার জোর দাবী জানিয়েছেন সচেতন মহল।

error: Content is protected !!