সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি:

নড়াইল জেলা সাহিত্য পরিষদ ও রবিশংকর সংগীত বিদ্যালয়ের সদস্যদের সাথে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১-লা এপ্রিল (শনিবার) বিকাল তিনটায় নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  হয় জেলা সাহিত্য পরিষদ ও রবি শংকর সংঙ্গীত বিদ্যালয়ের বিদায়ী সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও জেলা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ অবসর প্রাপ্ত মোহাম্মাদ রওশান আলীর সার্বিক সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। তিনি তার  আবেগকম্পিত উচ্চারণে সংস্কৃতিসেবীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং জীবনের বাকি সময় নড়াইল জেলা সাহিত্য পরিষদের স্মৃতি মনে রাখবেন বলে মানসিক ইচ্ছা ব্যক্ত করেন। পাশাপাশি উপস্থিত বক্তা রাও সাহিত্য পরিষদের একনিষ্ঠ কর্মীরা আবেগঘন ভাবে নিজেদের বক্তব্য উপস্থাপন করেন। প্রায় দেড়ঘন্টা ব্যাপী অনুষ্ঠানের পুরোটাই মানসিক আবেগ কম্পন ব্যাপ্ত ছিলো।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আবু হানিফ, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ চুন্ন মোল্লা,বিশিষ্ট নাট্যকার ও সংঙ্গীত শিল্পী মোহাম্মদ আবু বক্কার শেখসহ জেলা সাহিত্য পরিষদ ও রবি শংকর সংঙ্গীত বিদ্যালয়ের কতৃপক্ষ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!