নড়াইলে উৎসব মুখর পরিবেশে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

লেখক: Champa Biswas
প্রকাশ: 3 weeks ago

সাজ্জাদ তুহিন,নড়াইল প্রতিনিধি:

নড়াইলে উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে জেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নড়াইল জেলা সাখার আয়োজনে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সঞ্চালনায় শহরের চৌরাস্তায় দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় বক্তব্য প্রদান করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নড়াইল জেলা সাখার সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, আসাদুজ্জামান জামান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলী হাসান, সৈয়দ মোর্শেদ তৌহিদ সোহেল, এ্যাড. মাহবুব মোর্শেদ জাপল,সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভি জর্জ, পৌর বিএনপির আহবায়ক আজিজার রহমান, সদস্য সচিব রেজাউল খবির রেজা,

জেলা কৃষক দলের আহবায়ক নবীর হোসেন, জেলা যুবদলের সভাপতি মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবীর রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফসিয়ার রহমান, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস,সাধারন সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনিসহ জেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে পূর্বে থেকে নির্ধারিত জেলা বিএনপির বর্ধিত সভা কে কেন্দ্র করে জেলার বিভিন্ন অঞ্চল থেকে বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী রা শহরের বিভিন্ন স্থানে জড়ো হয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে। পরে জেলা বিএনপির একাংশ পুরাতন বাসটার্মিনাল থেকে মিছিল সহকারে সভা স্থলে যাওয়ার পথে চৌরাস্তায় গ্রুপিংয়ের দন্দে দু’জনকে কুপিয়ে আহত করে। পরে জেলা বিএনপির ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

error: Content is protected !!