নগরীর খালিশপুরে সেফটি ট্যাংক থেকে ২ শ্রমিকের মরদেহ উদ্ধার

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

স্টাফ রিপোর্টারঃ

খুলনায় নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে নগরীর খালিশপুর এলাকার ১৯ নং সড়কে লাল হাসপাতালের সামনে এ ঘটনাটি ঘটে।

নিহত দুই শ্রমিক হলেন, নাজির ও সাদ্দাম। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন খালিশপুর থানার অফিসার ইনচার্জ মনির উল গিয়াস।

খালিশপুর থানার এস আই মাসুদ রানা বলেন, শনিবার সকালে তারা দুইজন নগরীর খালিশপুর শিশুপার্ক এলাকার ১৯ নং রোড ১৩ নং প্লটের জনৈক তাইজুল ইসলামের বাড়িতে কাজে আসে। তারা দুপুরের দিকে সেফটি ট্যাংকের মধ্যে নামে। সেখানে বিষাক্ত গ্যাসে তারা জ্ঞান হারিয়ে ফেলে। এলাকাবাসির খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের সুরাতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মনির উল গিয়াস বলেন, দুপুরে তারা নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকের সেন্টারিংয়ের কাঠ খুলতে তারা সেখানে নামেন। এর কিছু পর তারা জ্ঞান হারিয়ে ফেলেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় তাদের মরদেহ সেখান থেকে বের করা হয়। তাদের সাথে আরও একজন শ্রমিক ছিলেন। তিনিও অসুস্থ্য হয়ে পড়েছেন। তিনি সুস্থ্য হলে ঘটনা সম্পর্কে সব জানা যাবে।

error: Content is protected !!