ঝিকরগাছায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ

লেখক: সোহেল রানা, স্টাফ রিপোর্টার যশোর
প্রকাশ: 2 weeks ago

সোহেল রানাঃ

” একটুখানি সহযোগিতা আগামী দিনের সম্ভাবনা, সবুজ গাছ, সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশের ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বর্ণিল সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঝিকরগাছার নওয়ালী নবারুন মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে ১শ’৫০ পিস ফলজ, বনজ, ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল কুদ্দুস এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক জি, এম রোকনুজ্জামানের সঞ্চালনায় বিশিষ্ট সমাজসেবক সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী ও যশোর জেলা ফুল উৎপাদক ও বিপনণ সমবায় সমিতির সাধারণ সম্পাদক মীর ফারুক আহমেদ এর সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ভূপালী সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শিক্ষাবিদ আতাউর রহমান, রঘুনাথনগর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল ওহাব, কুলিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল জব্বার আজাদী,শিক্ষার্থী জিনিয়া খাতুন, মাহফুজা আক্তার, সোহানা খাতুন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ভুপালী সরকার সহ ১৫ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

error: Content is protected !!