ঝিকরগাছায় মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা

লেখক: সোহেল রানা, স্টাফ রিপোর্টার যশোর
প্রকাশ: 17 hours ago

সোহেল রানাঃ

একটুখানি সহযোগিতা আগামী দিনের সম্ভাবনা, বাংলাদেশের গাছ, বাংলাদেশের প্রাণ, গাছ লাগান, বাংলাদেশকে বাঁচান ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে সৃষ্টির সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ও বিশিষ্ট সমাজসেবক সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী ও মীর মনিরুজ্জামানের সার্বিক সহযোগিতায় ঝিকরগাছার কুলিয়া ছিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার হলরুমে ছাত্র-ছাত্রীদের মাঝে ২শ’ ২০পিস ফলজ, বনজ, ঔষধি গাছের চারা ও গুনিজন সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমানের সঞ্চালনায় এবং মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আব্দুল জব্বার আজাদীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ভূপালী সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষাবিদ আতাউর রহমান, রুঘুনাথনগর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল ওহাব, সুরতজান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনারুল ইসলাম, নবারুন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল কুদ্দুস, বাংলাদেশ ফুল উৎপাদক ও বিপনন সমবায় সমিতির সাধারণ সম্পাদক মীর ফারুক আহমেদ,ঝিকরগাছার এস,কে ডায়গনষ্টিক সেন্টারের পরিচালক হাবিবুর রহমান হাবিব, কুলিয়া ছিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক হাফেজ মোঃ হাবিবুল্লাহ, সাংবাদিক এম আর মাসুদ,সমাজসেবক ডাঃ জবেদ আলী প্রমুখ।

অনুষ্ঠান শেষে ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ভুপালী সরকার সহ ৬জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। একই সাথে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষক ছাত্র-ছাত্রীদেরকে সচেতন হওয়ার জন্য আহবান জানান উপজেলা নির্বাহী অফিসার ভূপালী সরকার।

error: Content is protected !!