কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা  কারেন্ট ও চায়না জাল জব্দ 

লেখক: হুমায়ুন কবির
প্রকাশ: 2 weeks ago

কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের কালীগঞ্জ বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ২ দোকানিকে জরিমানা করা হয়েছে এবং জব্দ করা হয়েছে কারেন্ট ও চায়না জাল।  রোববার (৬ অক্টোবর) বেলা ১১ টায় কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিন আলমের নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় কালীগঞ্জ  কোটচাঁদপুর রোডের শহিদুল ইসলামের মাংসের দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রয় ও মূল্য তালিকা না থাকায় ১ হাজার টাকা জরিমানা করা হয়।মাছ বাজারে অবস্থিত ইয়াসিন সুতা ঘর নামক প্রতিষ্ঠানে সরকার নিষিদ্ধ কারেন্ট ও চায়না জাল বিক্রির অপরাধে প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারীকে  ২ হাজার টাকা জরিমানা এবং প্রায় ১৫ বস্তা কারেন্ট ও চায়না জাল জব্দ করা হয়। পরবর্তীতে জব্দকৃত কারেন্ট ও চায়না জাল  ধ্বংস করা হয়। এছাড়াও সৌরভ ডিম ঘর নামক এক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে  অতিরিক্ত দামে ডিম বিক্রির জন্য সতর্ক করা হয়।
ভ্রাম্যমাণ আদালত চলাকালীন সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ রেজাউল করিম, উপজেলা মৎস্য কর্মকর্তা হাসান সাজ্জাদ ও কালীগঞ্জ থানা পুলিশের একটি মোবাইল টিম।এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) শাহিন আলম বলেন, জনস্বার্থে বাজার তদারকি ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।
error: Content is protected !!