কচি কাঁচাদের সাথে হোলির উৎসবে একাকার জননেতা শওকত মোল্লা

লেখক: Champa Biswas
প্রকাশ: 7 months ago

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমামঃ

আজ শুভ বসন্ত পেরিয়ে হোলির উৎসবে মাতলেন পশ্চিম বাংলা বিধান সভার সদস্য ও সুন্দর বন উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকত মোল্লা। তিনি তার ক্যানিং পূর্ব বিধান সভার বিভিন্ন যায়গায় হোলির উৎসবে মাতলেন বড় থেকে ছোটদের সাথে। কথাও দেখা যায় যে ছোট বাচ্চাদের নিয়ে রঙের রঙিনায়া ভরিয়ে দিলেন নিজের হৃদয় স্পর্শ করে।

তার জীবন তলা অফিস থেকে ঝোড়োর মোড় পর্যন্ত ধর্ম ও জাতি নির্বিশেষে সকলের কাছে পৌঁছে যান। আজ সারা ভারতের বিভিন্ন যায়গায় শান্তি র সাথে হোলি উৎসব পালন করা হচ্ছে।

আজকের এই হোলি উৎসব উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানান ভারতের রাষ্ট্রপতি শ্রীমতী দ্রৌপদী মুম্মু ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক ও ডায়মন্ডহারবারের এম পি অভিষেক ব্যানার্জী এবং ভারতের বিরোধী দলের নেতা শ্রী অধীর চৌধুরী এবং বর্তমান জয়নগরের এম পি ও তৃনমূল দলের প্রার্থী লোকসভার শ্রীমতী প্রতিমা মন্ডল ও মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী শ্রী সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক মানবেন্দ্র মন্ডল ও ভাইস চেয়ারম্যান হাজি মোবারক, যুব তৃনমূল দলের সভাপতি ইমরান হাসান মোল্লা।

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের স্পিকার মুজিবুর রহমান মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর সদস্য তৌফিক আহমেদ মোল্লা।

উস্তি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অ্যাডভোকেট মিকাইল মোল্লা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের খাদ্যের কর্মধক্ষ্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সুন্দর বন বিভাগের যুব সভাপতি ও বর্তমানে মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল দলের প্রার্থী লড়াকু নেতা বাপি হালদার সহ অন্যান্য দলের নেতৃত্ব।

error: Content is protected !!