আজ কলকাতার বৌবাজার এলাকায় সুদীপ ব্যানার্জী র সমর্থনে জনসভায় মমতা

লেখক: ভারত বাংলা প্রতিনিধি
প্রকাশ: 5 months ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

তৃনমূল দলের সভানেত্রী এবং পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের উত্তর কলকাতার তৃনমূল প্রার্থী শ্রী সুদীপ ব্যানার্জী র সমর্থনে বিশাল জনসভায় উপস্তিত ছিলেন। তিনি তৃনমূল দলের প্রার্থী শ্রী সুদীপ ব্যানার্জী কে এই বার নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য আবেদন করেন। সেই সঙ্গে কেন্দ্রের বিজেপি সরকার কে বিদায় দেবার ডাক দেন। তিনি বলেন তার রাজ্যের জনকল্যাণ কাজে কেন্দ্রের দেওয়া টাকা না দেবার জন্য অনেক কাজ করতে অসুবিধা হয়। তার সত্ত্বেও তিনি পশ্চিম বাংলা র মানুষের জন্য বিভিন্ন জন বিকাশের কাজ করে চলেছে। তিনি লক্ষীর ভান্ডার থেকে শুরু করে কন্যাশ্রী যুব শ্রী সহ বিভিন্ন ক্ষেত্রে কাজ করে চলেছে। পশ্চিম বাংলা র কয়েক হাজার মাইল পাকা সড়ক পথ তৈরি করেছে। গরীব লোকদের কাছে পানীয় জলের ব্যাবস্থা করেছেন। পরিবহন ও প্রশাসনিক কাঠামো তৈরি করতে সবধরনের ব্যাবস্থা করছে।

 

খাদ্য ও স্বাস্থ্য সাথী দিয়ে চিকিৎসা সেবা প্রদান করছে তার সরকার। তিনি তার সরকারের আমলে গন পরিসেবা দিতে সক্ষম হয়েছে। আগামী নির্বাচনে তিনি চান কেন্দ্রের বিজেপি সরকার যেন বিদায় নেয়। শত বাধার সম্মুখীন হয়ে তার সরকার সাধারণ মানুষের কাছে পৌঁছে গিয়েছে পরিসেবা প্রদান করতে। কেন্দ্রের কাছে পাওনা টাকা চাওয়া র সত্ত্বেও সেই টাকা দিচ্ছেন না। তার দাবি একশত দিনের কাজ বন্ধ করে গরীব মানুষের ভাত মেরেছেন নরেন্দ্র মোদির সরকার। এই সরকার যদি কেন্দ্র থাকে তাহলে অদূর ভবিষ্যতে ভারতের গন উন্নয়ন থমকে দাড়াবে। তাই কেন্দ্রের বিজেপি সরকার কে উৎখাত করতে তৃনমূল দলের প্রার্থী শ্রী সুদীপ ব্যানার্জী কে উত্তর কলকাতা থেকে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য আবেদন করেন।

 

আজকের এই জনসভায় উপস্তিত ছিলেন পশ্চিম বাংলা র নারী ও শিশু এবং জনকল্যাণ মন্ত্রী শ্রীমতী শশী পাঁজা এবং সাবেক মন্ত্রী এবং বিধায়ক মদন মিত্র ও বিধায়ক নয়না দাস ও তৃনমূল দলের মুখপাত্র কুনাল ঘোষ সহ তৃনমূল দলের নেতৃত্ব।

error: Content is protected !!