রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

আওয়ামিলীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি নাছির চৌধুরী

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৭ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

আওয়ামিলীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি নাছির চৌধুরী

শাহিদুর রহমান দিরাই প্রতিনিধিঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, দিরাই শাল্লার সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি।
১৪ বছর ধরে এই অবৈধ ভোটারবিহীন সরকার ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। মানুষের পাশে নেই এই সরকার। সবধরনের দ্রব্যমূল্য আজ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। পবিত্র রমজান মাসে মানুষ নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে পারছে না। জনগণের নির্বাচিত সরকার না হওয়ায় মানুষের দুর্ভোগে তাদের কিছু যায় আসে না। এ দেশের মানুষ এই অবৈধ সরকারের বিদায় ঘটাতে আজ ঐক্যবদ্ধ হয়ে মাঠে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। তিনি বলেন, সরকার যদি এতই উন্নয়ন করে থাকে তাহলে ক্ষমতা ও সংসদ ভেঙে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করতে পারে। জনগণ ভোটের মাধ্যমে যাকে ক্ষমতা পাঠাবে তারাই ক্ষমতায় থাকবে। এতে এত ভয় কেন? প্রশাসন দিয়ে ক্ষমতায় থাকতে আবারও নীলনকশা করছে সরকার।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিরাই উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে গণ অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে নাছির চৌধুরী এসব কথা বলেন বেলা ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এ গণ-অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এতে দিরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ চৌধুরী’র সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহআলমের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাপ মিয়া, সমাজসেবা সম্পাদক মাসুক মিয়া, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাব্বির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক কয়ছর ইসলাম, প্রচার সম্পাদক শামসুল আলম সুভাষ, উপজেলা যুবদলের আহবায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সাবেক সাধারণ সম্পাদক ফারুক সর্দার, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন তালুকদার, তাজুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রফিকুল হক চৌধুরী টিপু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সজিব রশিদ চৌধুরী, সদস্য সচিব রাকিব মিয়া, যুগ্ম-আহবায়ক সাহিদুর রহমান তালুকদার, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান চৌধুরী, নূর মোহাম্মদ, সদস্য সচিব তানভীর চৌধুরী, ছাত্রদল নেতা জাকারিয়া আহমেদ, মিনহাজ, আক্তার, দিদার রহমান, শাহিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!