রিকশাচালককে জুতাপেটা করলেন আইনজীবী

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

ডেক্স রিপোর্টারঃ

যশোরে তুচ্ছ ঘটনায় এক রিকশাচালককে মারধর করেছেন আরতি রাণী ঘোষ নামে এক আইনজীবী। এ সময় তিনি ওই রিকশাচালককে জুতাপেটা করেছেন বলেও জানান প্রত্যক্ষদর্শীরা। রোববার দুপুরে যশোর জেলা আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার সময় এক পথচারীর ধারণ করা ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ওই আইনজীবী রিকশাচালককে একেরপর এক চড়-থাপ্পড় মারছেন। তখন এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টা করছেন। ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

জানতে চাইলে আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেন, তিনি কোর্ট শেষে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেন। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তিনি তাকে মারধর করেন।

এ বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহক বলেন, ঘটনাটি অনাকাঙ্খিত। এ ঘটনায় আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশও করেন তিনি। আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

error: Content is protected !!