শিরোনাম:
শিরোনাম:
যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত

মণিরামপুর সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত গার্ড অফ অনার প্রদানের মাধ্যমে চিরনিদ্রায় শায়িত

উপজেলা / জেলা-প্রতিনিধি / ১৮ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

তহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ
যশোর মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য আব্দুল গফফার মৃত্যুবরণ করেছেন। মণিরামপুর  সার্কেল অফিসের সামনে ট্রান্সফরমার এর ব্যাবসা করতেন তিনি।মৃত্যু কালে তিনি ১স্ত্রী ৩কন্যা এবং ১জন শিশু পুত্র ও অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।  এদিকে জনগণের সহায়তায় পুলিশ বাস ও চালক আলমগীর হোসেনকে আটক করেছে। আলমগীর হোসেনের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলায়। তিনি চান্দের কোলা গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। মণিরামপুর থানার এসআই মাসুম বিল্লাহ বলেন, সকালে নিউ হানিফ পরিবহনের বাসটি বাগেরহাট থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসে। বাসটি মণিরামপুর পল্লিবিদ্যুৎ দপ্তরের সামনে মোটরসাইকেল আরোহী আব্দুল গফফারকে চাপা দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। পরে আমরা বাস ও চালককে আটক করতে সক্ষম হই। চালক ও বাস থানা হেফাজতে আছে। মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে এলাকাতে শোকের ছায়া পড়ে যায়।মরহুমের  জানাযা নিজ এলাকার বাধা ঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
জানাযা শেষে পারিবারিক কবর স্হানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।যশোর সেনানিবাস  ৫৫ পদাতিক ডিভিশন থেকে ১৪ বীর এর চৌকস সেনাদল গার্ড অফ অনার প্রদান করেন এবং বিগোলের করুনসুর বাজিয়ে অন্তিম সজ্জায় শায়িত করেন এবং দাফন বাবদ নগদ দশ হাজার টাকা প্রদান করেন। পাশাপশি শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা ও সহমর্মিতা প্রদান করেন।
মরহুমের জানাযা নামাজে মণিরামপুর উপজেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্হার উপদেষ্টা মন্ডলীর সদস্য সহ উপস্হিত ছিলেন, মোঃহাফিজুর রহমান সভাপতি অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা মণিরামপুর ও সহ-সভাপতি অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি,মোঃ জাহিদ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা মণিরামপুর উপজেলা শাখা এবং যুগ্ম ও তথ্য প্রচার সম্পাদক অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি, জাহাঙ্গীর আলম সাধারন সম্পাদক মনিরামপুর উপজেলা শাখা,মোঃ নুরুল ইসলাম(বাবুল) সাংগঠনিক সম্পাদক মণিরামপুর উপজেলা শাখা ও সাধারন সম্পাদক মোঃ ইসহাক আলী অর্থ সম্পাাদক অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যান সংস্হা মণিরামপুর উপজেলা শাখা এছাড়াও মণিরামপুর উপজেলা থেকে আগত অসংখ্য অবসরপ্রাপ্ত সেনা সদস্যগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!