রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

শ্রীপুরে ফুটবল টুর্নামেন্ট ২০২৪ শুভ উদ্বোধন

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২২ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

মোঃ এমদাদ মাগুরা প্রতিনিধি:

মাগুরা শ্রীপুর মুক্তিযোদ্ধার সর্বাধিনায়ক আকবর হোসেন মিয়া ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ২০২৪ শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

৫ মার্চ সোমবার বিকেলে শ্রীপুর উপজেলার জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।
খেলায় উপজেলার ৮ টি ইউনিয়নের প্রতি ইউনিয়নের ৪ টি করে মোট ৩২ দল অংশগ্রহণ করবে ।

অধিনায়ক আকবর হোসেন মিয়া সমাজ কল্যাণ সংস্থার সমন্বয়ক, অধিনায়ক আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তার সাথে স্থানীয় নেতাকর্মীরা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় চতুরিয়া-নবগ্রাম ফুটবল একাদশ ও ছাবিনগর-বড়তলা ফুটবল একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চতুরিয়া-নবগ্রাম ফুটবল একাদশ ১-০ গোলে ছাবিনগর-বড়তলা ফুটবল একাদশকে পরাজিত করে।

প্রধান অতিথি শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই আদর্শ যুব সমাজ গড়তে যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে অধিনায়ক আকবর হোসেন মিয়া সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!