শার্শায় দরিদ্র মহিলাদের ৩ দিন মেয়াদি আয়বর্ধনমূলক প্রশিক্ষণ

লেখক: সোহেল রানা, স্টাফ রিপোর্টার যশোর
প্রকাশ: 2 weeks ago

সোহেল রানাঃ

যশোরের শার্শায় দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত কর্মসংসস্থান সহায়তা (ইরেসপো) ২য় পর্যায় প্রকল্পের আওতায় গবাদিপ্রাণি পালন ও মোটাতাজা করণের লক্ষ্যে ৩ দিন মেয়াদি আয়বর্ধনমূলক প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) সকাল ১১টার সময় শার্শা (বিআরডিবি) প্রশিক্ষণ হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৩ দিন মেয়াদি আয়বর্ধনমূলক প্রশিক্ষণ কর্মসূচিতে ৭০ জন দরিদ্র মহিলাকে গবাদিপ্রাণি পালন ও মোটাতাজা করণের প্রশিক্ষণ দেওয়া হয়।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) শার্শা, যশোরের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার কাজি নাজিব হাসানের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)’র মহাপরিচালক আ: গাফ্ফার খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, (ইরেসপো) ২য় পর্যায়ের প্রকল্প পরিচালক মোহাম্মদ রাশেদুল আলম, পজীপ-৩য় পর্যায়ের প্রকল্প পরিচালক আলাউদ্দিন সরকার, যশোর বিআরডিবি উপপরিচালক বি এম কামরুজ্জামান,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নুসরাত ইয়াসমিন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার এস এম শাখির উদ্দিন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার নাসিম উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

error: Content is protected !!