শিরোনাম:
শিরোনাম:
যশোরের মনিরামপুরে বন্যার্ত এলাকা পরিদর্শন করেন জামায়াত ইসলামী নেতা এ্যাডভোকেট গাজী এনামুল হক নড়াইলে জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত হাসিনা দেশ ত্যাগ করলেও থেমে নেই ষড়যন্ত্র ; নায়েব আমীর বাংলাদেশের এক ডাক্তারী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগ  শিক্ষকের বিরুদ্ধে হাইকোর্টে দারস্থ মনিরামপুর প্রেসক্লাবে নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দকে প্রেসক্লাব রাজগঞ্জের পক্ষ থেকে অভিনন্দন কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভারত থেকে বাংলাদেশে ৩২ টি গরু পাচারের আগে গ্রেফতার ০৫ পাচারকারী  খোকসা পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে পরিদর্শন পৌর প্রশাসকের টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ আহত ২৫  মহিশালবাড়ীতে অনুষ্ঠিত হল সীরাতুন্নবী ( স) মাহফিল কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সেক্রেটারি কালি চারণ এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এফ আই আর কলকাতা পুলিশে  বেনাপোল বন্দর দিয়ে ভারতে গেল ১২ মেট্রিক টন ইলিশ অবশেষে দূর্গা পূজার আগে পদ্মার ইলিশ এল বাংলায় বাড়ৈগাঁও রাস্তার বেহাল দশা ও জলাবদ্ধতায়  ভোগান্তি হাজার হাজার মানুষ মনিরামপুরে মেঘনা ব্যাংক’র ৭০ তম শাখার উদ্বোধন কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট চুর্ণ – বিচুর্ণ দুর্ভোগে শিক্ষার্থীরা কেশবপুরে বাংলাদেশ দলিত পরিষদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রৌমারীতে নানা অনিয়মের অভিযোগে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে লাঞ্চিত আর এস এস কে ইঁদুরের সাথে তুলনা করলেন হেমন্ত সোরেন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রাজনের উপর হামলা থানায় অভিযোগ কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে বিদ্যালয়ের টয়লেট চুর্ণ-বিচুর্ণ দুর্ভোগে কোমলমতি শিক্ষার্থীরা রৌমারীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শশুর আটক  শারদীয় দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের বরাবর নন এমপিও শিক্ষকদের স্মারক লিপি প্রধান শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা; নেপথ্যে ছাত্রলীগ নেতা ! আজ দুপুরে সকলের ছেড়ে চলে গেছেন বসিরহাটের এম পি হাজী নজরুল মনিরামপুরে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টেকহোল্ডার ফোরাম গঠন দুর্গাপুর সাংবদিক সমাজ ও প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আজ দ্বিতীয় দফায় ভোট জম্বু ও কাশ্মীরের

রৌমারীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শশুর আটক 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৯ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

লিটন সরকার,রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রাম জেলার রৌমারীর চাক্তাবাড়ী কান্দাপাড়া গ্রামে ছেলের বউকে ধর্ষণের অভিযোগে শশুরকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় মামলার অপর আসামী শাশুড়ি রওসান আরা বেগম পলাতক রয়েছে।

বুধবার ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় রৌমারী বাজার থেকে আটক করা হয়। ভুক্তভোগী বলেন, ৭ বছর আগে হযরত আলীর ছেলে আব্দুর রশিদের সাথে আমার বিবাহ হওয়ার পর থেকে আমার সংসার সুন্দর ছিলাম।

গত ২ বছর আগে আমার স্বামী মালয়েশিয়া যায়। এর পর থেকেই আমার শশুর বিভিন্ন সময় আমার উপর খারাপ নজরে তাকাতো। আমি আমার ঘরে একা ঘুমায়ে ছিলাম।

গভীর রাতে গোয়াল ঘরের দরজা দিয়ে রুমে গিয়ে ঘুমন্তবস্থায় আপত্তিকর স্থানে হাত দেয়। ঘুমভেঙ্গে গেলে দেখতে পাই আমার শশুর। ধাক্কাধাক্কির পর্যায়ে চিৎকার করার চেষ্টা করলে আমার মুখে গামছা দিয়ে চেপে ধরে জোরপুর্বক ধর্ষণ করে।

পরে একথা কাউকে বললে হত্যা করাসহ বিভিন্ন ভয় দেখায়। পরে নেক্কারজনখ ঘটনার কথা আমার স্বামীকে জানাইলে তার মাকে বলতে বলে। তখন শাশুড়িকে জানালে তিনি স্বামীকে শাসন করার কথা বলে তিনিও এঘটনার কথা কাউকে না বলার জন্য বলে এবং ভয় দেখাই। এমন জঘন্নতম ঘটনায় শশুর শাসন না পাওয়ায় আমাকে আবারও পরপর ২ দিন ধর্ষণ করা হয়েছে।

পরে আমি ৩ মাসের অন্তঃসত্বা হলে শাশুড়ি রওসান আরা আমাকে বিভিন্ন গাছ গাছড়ার ঔষধ খাওয়াই আমার অন্তঃসত্বা নষ্ট করে দেয়া হয়। আমি গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে আমার বাবা ময়মনসিংহ চরপাড়া ফাতিহা ডায়াগনষ্টিক সেন্টারে নিয়ে চিকিৎসা করান।

উল্লেখ্য যে এ ঘটনায় মহর আলী বাদী হয়ে শরীয়ত ও সামাজিক ভাবে শালিশী বৈঠকের জন্য চাক্তাবাড়ি স্বরলিপি যুব সংঘের সভাপতি পল্লী চিকিৎসক আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল আমিন, (মাষ্টার) রফিকুল , নুর-ইসলাম, সৃজন মন্ডল ও আব্দুল কাইয়ুমকে বিচার দেন। সভাপতি আমিনুল ইসলাম বিবাদির সাথে আতাত করে বাদিনীকে স্বামী আব্দুর রশিদ আলমকে স্ব-ইচ্ছায়  ডিভোর্স পত্রে সহি প্রদান করে ১ লাখ ৪০ হাজার টাকা রফাদফায় বুঝিয়া লইয়া অভিযোগ তুলে নেয়ার সিদ্ধান্ত দেন। এমন নেক্কারজনক ঘটনার ভুক্তভোগী ক্লাবের এমন সিদ্ধান্ত  প্রত্যাক্ষাণ করে ধর্ষকের শাস্তির দাবীতে গত ২৩ সেপ্টেম্বর রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রৌমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আল হেলাল মাহমুদ বলেন, অভিযোগের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১১ টায় রৌমারী বাজারস্থ্য ইসলামী ব্যাংকের পাশের্ব শাহ আলমের চায়ের দোকান থেকে হযরত আলীকে আটক করা হয়। পরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!