মনিরামপুরে ছিনতাই করতে যেয়ে বরখাস্ত পুলিশসহ দুজন আটক

লেখক: Rakib hossain
প্রকাশ: 6 days ago

মোঃ আল ইমরান, নিজস্ব প্রতিনিধি:

যশোরে মণিরামপুরে পুলিশ পরিচয়ে ছিনতাই  করতে যেয়ে বরখাস্ত এক পুলিশ সদস্যকে ধরে পুলিশে দিয়েছে সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার রাতে যশোরের মণিরামপুর উপজেলার বাগবাড়ি আশ্রয়ন প্রকল্পের সামনে মেইন রোডের উপরে।  এসময় আটকদের কাছ থেকে একটি হ্যান্ডকাপ, আইডি কার্ড ও ২৭ হাজার ছয়শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন কেশবপুর উপজেলার আলতাপোল গ্রামের আক্তার হোসেনের ছেলে সাবেক পুলিশ সদস্য আজমল হোসেন শুভ ও তার সহযোগী একই গ্রামের আব্দুল করিম মোড়লের ছেলে মারিকুল ইসলাম রনি। এঘটনায় ভুক্তভোগী মণিরামপুর উপজেলার সিংহের খাজুরা গ্রামের আকব্বর খাঁ বাদী হয়ে ওই দুজনকে আসামি করে মণিরামপুর থানায় মামলা করেছেন।

মামলায় বাদী উল্লেখ করেছেন, তিনি মৎস্য ব্যবসায়ী। মণিরামপুরের রাজগঞ্জ বাজারে তার দোকান রয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়িতে যাচ্ছিলেন। বাগবাড়ি আশ্রয়ন প্রকল্পের সামনে মেইন রোডের উপরে তাকে গতি রোধ করে  রাজগঞ্জ পুলিশ কেন্দ্রের সদস্য পরিচয় দিয়ে আসামিরা একজন কাপড় ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করছেন। এসময় তাকেও থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। তিনি পরিচয় দেন। তারপরেও তাকে নানা ধরনের হুমকি ধামকি দেন। এক পর্যায়ে তার কাছে থাকা ২৭ হাজার ছয়শ’ ৬০ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে নেংগুড়াহাট বাজারের দিকে চলে যান। তিনিও চিৎকার করতে করতে পিছু নেন। বিষয়টি মোবাইল ফোনে অনেককে জানান। এমনকী পুলিশকেও খবর দেন। পরে তিনি জানতে পারেন আটঘরা কারীর মোড় থেকে স্থানীয়রা আসামিদের আটক করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই হেলাল সরদার জানান, আটকের পর তাদেরকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

error: Content is protected !!