শিরোনাম:
শিরোনাম:
পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল নড়াইল লোহাগড়া উপজেলায় ১০২ জনের নামে মামলা অজ্ঞাত ১৫০ যশোরের  ভারী বৃষ্টিতে বিলহরিণার মাঠে কয়েক হাজার বিঘার ধান পানির নিচে  বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ ছোট্ট খোকা মাহিম রৌমারীতে নিখোঁজের ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার কেশবপুরে উপড়ে পড়েছে মধু কবির স্মৃতি বিজড়িত “কাঠ বাদাম” গাছটি রৌমারীতে গোসলে নেমে এক ভাই বেঁচে ফিরলেও অপরজন নিখোঁজ

বীরগঞ্জে ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে জবাই করে হ’ত্যা দলিলপত্র এবং নগদ টাকা লুঠ

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩৫ বার পড়া হয়েছে
সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

রতন শর্মা, দিনাজপুর জেলা প্রতিনিধি:

বীরগঞ্জে নিজের বাড়িতে ৭৫ বছরের বৃদ্ধাকে জ”বাই করে হ”ত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাতে বীরগঞ্জ উপজেলার শিবরামপুর ইউনিয়নের পশ্চিম ধনগাঁও গ্রামে এ ঘটনা ঘটেছে।নিহত বৃদ্ধা রেজিয়া খাতুন (৭৫) ধনগাঁও গ্রামের সবদুল ইসলামের স্ত্রী।

বীরগঞ্জ থানার অফিসার মোঃ মুজিবুর রহমান এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মঈনুল ইসলামসহ দিনাজপুর সদর সার্কেল জিন্নাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করে লাশ মর্গে প্রেরন করেছেন। ঘটনার রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমানসহ পুলিশের একাধিক টিম।স্থানীয়রা বলেন, কে বা কারা কিংবা যারাই এই বৃদ্ধা মহিলাকে ঘরে ঢুকে হত্যা করেছে, তাদের উপযুক্ত বিচার হওয়া প্রয়োজন।

আমরা এই হ’ত্যার সঠিক বিচার চাই। নিহতের বড় ছেলে রুহুল মিয়া বলেন, আমি বীরগঞ্জে অবস্থান করি। সকালে খবর পেয়ে বাড়িতে এসেছি।

 

আমি নিজেও বুঝতে পারছি না কারা আমার মাকে এমন নির্মমভাবে হ’ত্যা করল। ছোট ভাইসহ ৫ বোন বিভিন্ন এলাকায় বিবাহ হয়েছে।স্থানীয় ইউপি চেয়ারম্যান সত্যজিৎ রায় কার্তিক বলেন, রেজিয়া বেগমের হত্যাকান্ডের খবর শুনে ঘটনাস্থলে এসেছি এটি দুঃখ জনক ও মর্মান্তিক।এলাকাবাসী এবং বিভিন্ন সোর্স মাধ্যম জানা যায় ঘটনাটি পিতা-পুত্র ও মা অর্থাৎ তাদের পারিবারিক আভ্যন্তরিন কোন্দল। বড় ছেলে রুহুল ও তার ছেলে সাদ্দাম প্রায়ই জমা জমি নিয়ে বৃদ্ধ ও বৃদ্ধার সাথে বিরোধে লিপ্ত থাকতো, ঐ বিরোধের জের ধরেই এই হ’ত্যাকান্ড ঘটেছে বলে অনের ধারনা। অনেকে জানান হ’ত্যার পর তাদের ট্রাঙ্কে রক্ষিত মুল্যবান দলিলপত্র এবং দেড় লক্ষাধিক টাকা লুন্ঠন করেছে হ’ত্যাকারীরা।

এ বিষয়ে বীরগঞ্জ থানার তদন্ত অফিসার মো: মইনুল ইসলাম বলেন, হত্যার খবর পেয়ে আমিসহ জেলা পিবিআই ও সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে যাই এবং পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

আমাদের তদন্ত এবং অভিযান অব্যাহত আছে, আশা করি শীগ্রই হ’ত্যার রহস্য উদঘাটন হবে। এছাড়াও ঘটনাস্থলে যান বীরগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান, পরিমল কুমার রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!