পূর্ব মেদিনীপুর  বন্যা কবলিত এলাকার ছাত্র ও ছাত্রীদের পাশে দাঁড়ালেন জেলা পুলিশ সুপার

লেখক: ভারত বাংলা প্রতিনিধি
প্রকাশ: 2 weeks ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

এবার সারা পশ্চিম বাংলার বিভিন্ন যায়গায় ভারী থেকে ভারী বৃষ্টিপাত হয়েছে। সবথেকে ভয়াবহ বন্যা র কবলে পড়েছে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার সাধারণ মানুষ। ভয়াবহ বন্যায় গৃহহীন মানুষের পাশে দাঁড়াতে ত্রাণ ও পূনর্বাসন জরুরি ভিত্তিতে দিয়ে কাজ করেছেন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপার শ্রী সম্যদ্বীপ ভট্টাচার্য আই পি এস।

তিনি তার জেলা পুলিশের নন্দকুমার ও রামনগর, দিঘা ও কনটাই, দাঁতন,বেলদা নন্দীগ্রাম মহিষাদল হলদিয়া কাঁথি তমলুক, ঘাটাল এর বিভিন্ন যায়গায় সরাসরি বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ করেছে। বন্যার মুখোমুখি হয়ে জীবন বাজি রেখে তারা ত্রাণ নিয়ে পৌঁছে গেছে বন্যা কবলিত মানুষের কাছে। কোথাও নৌকা, কোথাও বোড নিয়ে পৌঁছে গেছে ত্রাণ বিতরণ করতে। বন্যার পানি নামতে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের সাথে, এবার ক্ষতিগ্রস্ত ছাত্র ও ছাত্রীদের পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য তাদের হাতে তুলে দেওয়া হয়েছে বই পত্র সহ লেখাপড়ার সামগ্রী।

সেই সঙ্গে ক্ষতিগ্রস্ত ছাত্র ও ছাত্রীদের উৎসাহ দিতে তাদের হাতে তুলে দেওয়া হয়েছে দূর্গা পূজার উপহার সহ বিভিন্ন সামগ্রী। পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন যে ভয়াবহ বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে সবধরনের সহযোগিতা করবে জেলা পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। সেই মতো বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপার শ্রী সম্যদ্বীপ ভট্টাচার্য।

error: Content is protected !!