শিরোনাম:
শিরোনাম:
মাসিক আল মুনাদীর সাধারণ সভা অনুষ্ঠিত নড়াইল পৌরসভার ১ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি গ্রেফতার কালীগঞ্জে দূর্গা পূজা উপলক্ষে বিএনপির শাড়ী বিতরন প্রবল ভারী বৃষ্টিপাতের কারণে জলমগ্ন পশ্চিম মেদিনীপুর, উদ্ধারে জেলা পুলিশ স্মৃতির কাপ্তাই মিলনমেলা অনুষ্ঠিত যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের পরিচিতি সভা

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২২ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

মোঃ মাসুদ আলম,ব্যুরো চীফ:  

গোদাগাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, নির্বাচিত জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি,ঈমাম, ক্ষুদ্র নৃগোষ্ঠী, এনজিও,ব্যবসায়ী এবং সাংবাদিকবৃন্দের সাথে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম এর সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৩১শে আগষ্ট বেলা ১১টার উপজেলা প্রশাসন, গোদাগাড়ী এর আয়োজনে অডিটোরিয়ামে পরিচিতি সভার কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান, গোদাগাড়ী উপজেলা পরিষদ, মোঃ আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান, মোসাঃ সুফিয়া খাতুন মিলি, মহিলা ভাইস চেয়ারম্যান, মোঃ জাহিদ হাসান, সহকারী কমিশনার ( ভূমি ), মোঃ কামরুল ইসলাম, (ভারপ্রাপ্ত) কর্মকর্তা গোদাগাড়ী মডেল থানা, বরুন কুমার মন্ডল, সিনিয়র মৎস্য কর্মকর্তা, অশোক কুমার মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, সাংবাদিকবৃন্দ সহ উপজেলার বিভিন্ন স্তরের লোকজন। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রথমেই উপস্থিত সুধীজনের উদ্দেশ্য বলেন আপনারা আমাকে কেমন কর্মকর্তা হিসেবে দেখতে চান?এরপর হাউজে মাইক্রফোন ছেড়ে দিলে অনেকে তাদের মতামত দেন। অধিকাংশের মধ্য থেকে মাদক ও বাল্যবিবাহের বিষয়ে কথা আসে।তারা বলেন আমাদের গোদাগাড়ী উপজেলায় এদুটো সমস্যাই বেশি। মাদক ব্যাবসায়ী ও সেবনকারীর সংখ্যা দিনদিন বেড়েই চলছে।অনেক স্কুল কলেজ পড়ুয়া ছেলেরাও এর সাথে জড়িয়ে পড়ছে। এবিষয়ে আপনার দৃষ্টি আকর্ষণ করছি। আপনি গোদাগাড়ী উপজেলাকে মাদক ও বাল্য বিবাহ মুক্ত একটি স্মার্ট উপজেলা উপহার দিবেন আজকের পরিচিত সভায় এটি আমাদের প্রত্যশা।গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আমি দুই জন মিলে একসাথে কাজ করলে অনেক কঠিন কাজও সহজে সমাধান করতে পারব।এক্ষেত্রে আমার সহযোগিতা সবসময় থাকবে। আমি ও সহকারী কমিশনার ভূমি মাঝে মাঝেই বের হয়ে খাস জমি দখল ও অন্যান্য সমস্যা সমাধান করে ফিরে আসি।

এদিকে উপজেলা চেয়ারম্যান বলেন আমাদের এ উপজেলার মানুষ খুবই শান্তি প্রিয়। আমরা শান্তিতে বসবাস করতে চাই। অত্র উপজেলার কোন ঈমান জঙ্গিবাদের সাথে জড়িত নয়। তারা সবসময় জঙ্গিবাদ, সন্ত্রাসের কুফল সম্পর্কে আলোচনা করে সমাজের শান্তি বজায় রাখতে কাজ করে যাচ্ছেন। এখানার সাংবাদিক ভাইয়েরা কখন কারও কোন প্ররোচনায় পড়ে কোন নিউজ করনেনা। তারা ঘটনার উপযুক্ত তথ্য প্রমান হাতে পাওয়ার পর নিউজ করেন।আমরা জনগনের নির্বাচিত প্রতিনিধি।মেয়াদ শেষ হলে আমাদের চলে যেতে হবে। আপনারা সরকারি কর্মকর্তা আপনাদের চাকরি স্হায়ী। আপনারা আইনের লোক। আমরা আশাবাদী আপনি আপনার মেধা ও কাজের মাধ্যমে এ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করবেন। আমরা আপনার সাথে আছি। সকলের মতামত প্রদানের পর উপজেলা কর্মকর্তা বলেন আমি আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই। যে কোন বিষয়ে তথ্যদিয়ে আপনারা আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আপনাদের একটি স্মার্ট উপজেলা উপহার দিতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!