শিরোনাম:
শিরোনাম:
ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল নড়াইল লোহাগড়া উপজেলায় ১০২ জনের নামে মামলা অজ্ঞাত ১৫০ যশোরের  ভারী বৃষ্টিতে বিলহরিণার মাঠে কয়েক হাজার বিঘার ধান পানির নিচে  বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ ছোট্ট খোকা মাহিম রৌমারীতে নিখোঁজের ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার কেশবপুরে উপড়ে পড়েছে মধু কবির স্মৃতি বিজড়িত “কাঠ বাদাম” গাছটি রৌমারীতে গোসলে নেমে এক ভাই বেঁচে ফিরলেও অপরজন নিখোঁজ পাঁচ চিকিৎসকে চলে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সতীঘাটায় ভারী বৃষ্টিতে ঘরবাড়ি প্লাবিত আতংকে ভুক্তভোগী পরিবার  মাদ্রাসা নিয়ে কথা বলাই চরম অনিরাপত্তাই আনিস ও তার পরিবার সাংবাদিক সুমনের নামে মিথ্যা মামলা দেওয়ায় প্রতিবাদ সভা রৌমারীতে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল Harmony rally held in Khagrachari BNP will work with people of all religions in hilly areas Wadud Bhuiyan কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারের খুনিদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল কচুয়ায় বিএনপির যৌথ সমাবেশ অনুষ্ঠিত মাহমুদুর রহমান সোহেল কর্তৃক জোরপূর্বক শরীকের জমিতে বিল্ডিং স্থাপনা মন্ডুমালায় অনুষ্ঠিত হল জামায়াতের কর্মী সম্মেলন

তৃনমূল দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মগরাহাট পশ্চিমের বিধায়কের কম্বল বিতরণ

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৯৭ বার পড়া হয়েছে
সময় বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমামঃ

পশ্চিম বাংলা র সাবেক মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী এবং মগরাহাট পশ্চিমের বিধায়ক এবং তৃনমূল দলের অন্যতম নেতা গিয়াসউদ্দিন মোল্লা তার বিধান সভা এলাকায় প্রায় শতাধিক গরীব ও অনাথের মধ্যে শীতকালীন কম্বল ও মশারি এবং ফল মূল বিতরণ করেন। আজ তিনি সাতসকালে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের তার দলীয় অফিসে তৃনমূল দলের পতাকা উত্তোলন করেন। এবং তার পর দলীয় কর্মীদের মধ্যে মতবিনিময় করেন। সেই সঙ্গে এলাকার উন্নয়ন নিয়ে খোঁজ খবর নেন কর্মীদের কাছে। তার পর আজ বৈকালে মগরাহাট পশ্চিমের বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের দেখতে যান। তিনি গরীব ও অসহায় রোগীদের সাথে কথা বলেন এবং তাদের সেবা প্রদানকারী ডাক্তারের সাথে কথা বলেন। কোন পরিষেবা প্রদান অসুবিধা হচ্ছে কিনা তা খোঁজ নেন। এরপর তিনি প্রায় পঞ্চাশের বেশি রোগীদের মধ্যে শীতকালীন কম্বল ও মশারি এবং ফলমূল বিতরণ করেন। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বাংলা র ওবেসি এবং এস টি সেলের ভাইস চেয়ারম্যান এবং মগরাহাট পশ্চিমের সাবেক শিক্ষা কর্মধক্ষ্য নুরুজ্জামান সেখ ওরফে মন্টু। নুরুজ্জামান সেখ বর্তমানে মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য।

সেই সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদের সদস্য এবং মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা ও ওবেসি সেলের সভাপতি শ্রীমতী সঙ্গীতা হালদার এবং মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের অন্যতম নেতা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের স্পিকার মুজিবুর রহমান মোল্লা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের সদস্য নুর খাতুন বিবি এবং মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সদস্য সেলিম খান । এবং মগরাহাট পশ্চিমের আই এন টি টি ইউ সি র সভাপতি ফিরোজ ভাই ও যুব তৃনমূল দলের অন্যতম নেতা নাজমুল দপ্তরী এবং মগরাহাট পশ্চিমের বানেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে র সুপার অরূপ নস্কর এবং মগরাহাট পশ্চিমের বিভিন্ন অঞ্চল থেকে আসা তৃনমূল দলের নেতৃত্ব এবং পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েত সদস্যরা। সেই সঙ্গে আজকের তৃনমূল দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে রঙ্গিলাবাদ অঞ্চলের একটি রক্তদান শিবিরে র আয়োজন করেন মগরাহাট পশ্চিমের পঞ্চায়েত সমিতি র সভাপতি শ্রী সব্যসাচী গায়েন। সেখানে কয়েক শত মানুষ রক্তদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!