ঝিনাইদহে ৪ দফা দাবীতে শিক্ষকদের মানববন্ধন

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 weeks ago

হুমায়ুন কবির, ঝিনাইদহ প্রতিনিধি:

বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর ) সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষা পরিবারের ব্যানারে এ কর্মসূচী পালিত হয়। বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রী সহ-সভাপতি ও ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি মোঃ মহিউদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।  ব্যানার ফেস্টুন নিয়ে জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ শিক্ষক নেতারা অংশ গ্রহণ করেন।  জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোমিন, ও খলিলুর রহমান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শিক্ষক নেতা আব্দুস সাত্তার, লিয়াকত আলী, রুহুল আমিন,সাথী খাতুন, সাবদার আলীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।বক্তারা, শিক্ষায় বৈষম্য দুর করে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবী জানান। সেই সাথে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখারও আহ্বান জানান।

এবং মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় শিক্ষা উপদেষ্টা  বরাবর তাদের ৪ দফা দাবী সম্বলিত স্বারকলিপি প্রেরণ করেন।

error: Content is protected !!