শিরোনাম:
শিরোনাম:
ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত শ্রীনগরে ঈদ -ই মিলাদুন্নবী ( সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল নড়াইল লোহাগড়া উপজেলায় ১০২ জনের নামে মামলা অজ্ঞাত ১৫০ যশোরের  ভারী বৃষ্টিতে বিলহরিণার মাঠে কয়েক হাজার বিঘার ধান পানির নিচে  বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান জিল্লুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ ছোট্ট খোকা মাহিম রৌমারীতে নিখোঁজের ২৭ ঘন্টা পর মরদেহ উদ্ধার কেশবপুরে উপড়ে পড়েছে মধু কবির স্মৃতি বিজড়িত “কাঠ বাদাম” গাছটি রৌমারীতে গোসলে নেমে এক ভাই বেঁচে ফিরলেও অপরজন নিখোঁজ পাঁচ চিকিৎসকে চলে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সতীঘাটায় ভারী বৃষ্টিতে ঘরবাড়ি প্লাবিত আতংকে ভুক্তভোগী পরিবার  মাদ্রাসা নিয়ে কথা বলাই চরম অনিরাপত্তাই আনিস ও তার পরিবার সাংবাদিক সুমনের নামে মিথ্যা মামলা দেওয়ায় প্রতিবাদ সভা রৌমারীতে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল Harmony rally held in Khagrachari BNP will work with people of all religions in hilly areas Wadud Bhuiyan কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারের খুনিদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল কচুয়ায় বিএনপির যৌথ সমাবেশ অনুষ্ঠিত মাহমুদুর রহমান সোহেল কর্তৃক জোরপূর্বক শরীকের জমিতে বিল্ডিং স্থাপনা মন্ডুমালায় অনুষ্ঠিত হল জামায়াতের কর্মী সম্মেলন এতিম বাপ্পি হত্যার ৪০ দিন পর মিলাদ বিচার চাইলেন এলাকাবাসী গোদাগাড়ীতে ওলামা মশায়েখ ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা সতীঘাটা কামালপুর বিএনপির উদ্দোগে যৌথ কর্মীসভা অনুষ্ঠিত  নড়াইলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগে বিক্ষোভ নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ দফায় দফায় বৈঠক  খুলনায় মামুনুল হক শেখ হাসিনার ৫০ বছরের রাজনীতি প্রতিশোধের রাজনীতি হরিহরনগর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শহীদের স্মরণে দোয়া মাহফিলে হাইকোর্টের নির্দেশে পূণরায় নিজ কর্মস্থলে যোগদান রামনগর বিএনপির উদ্দোগে যৌর্থ কর্মী সভা অনুষ্ঠিত  ভবদহের জলাবদ্ধতায় আক্রান্ত মানুষের চাপা কান্না কুরআনের আইন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা বেড়েছে

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৩ বার পড়া হয়েছে
সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধি :

প্রথমধাপে উপজেলা পরিষদে নির্বাচনে গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল প্রতীক আমজাদ হোসেন স্বপন বিজয়ী হওয়ায় তার কর্মী সমর্থকদের ব্যাবসা প্রতিষ্ঠান,বাড়িতে হামলা চালায় ৭ মাসের অন্তর সত্তা ও বৃদ্ধাসহ ৬ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে ।

শুধু তাই নয় নারীদের মারধরসহ শ্রীলতাহানি ঘটিয়ে নগদ টাকা স্বর্ণালংকারসহ বিভিন্ন আসবাব পত্র লুটপাট করে নিয়ে যাওয়ার ও অভিযোগ উঠেছে প্রতিপক্ষ লোকজনের বিরুদ্ধে।

আহতরা হলেন-৭ মাসের অন্তঃসত্ত্বা সালমা বেগম,তার শাশুড়ি রাশিদা বেগম, লাইলী বেগম, শিউলি বেগম তার পুত্রবধূ ঝুমি ও দোকানের কর্মচারী খোকন মিয়া ।

এ ব্যাপারে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন এই প্রতিবেদককে জানান ঘটনাটি খুবই দুঃখজনক ! নির্বাচনে হার-জিত থাকবেই। দাঙ্গা হাঙ্গামা বন্ধ করে মিলে মিশে একটি আধুনিক কালীগঞ্জ গড়তে চাই।

এ বিষয়ে মুক্তারপুর ইউপি সদস্য ও ব্যাবসায়ী শেখ মোহাম্মদ শামসুল আলম বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখসহ আরো ১০ -১২ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য শেখ মোঃ শামসুল আলম তার কর্মী সমর্থকদের নিয়ে মোটরসাইকেল প্রতীকের নির্বাচন করেন। প্রতিক বরাদ্দের পর থেকেই প্রতিপক্ষের লোকজনের হুমকি দিয়ে আসছিল। নির্বাচনের জেরে ৯ মে২০২৪ইং রাতে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সোহেল, সোহান, রায়হান, ইলিয়াস, সোহাগ, মোহাম্মদ আলী, মাহমুদুল, রিফাত মোস্তফা,সাখাওয়াত প্রধান, সাঈদ প্রধান,

হাবিবুর রহমান ওরফে হাবু, ইমন, শাহিন, আশিক, কাউছার, সোহরাব, সাইফুল, শাহিনসহ আরো অজ্ঞাত নামা ১০-১২ জন দেশীয় অস্ত্র দা ছেন, চাইনিজ কুড়াল, চাপাতি ও লাঠি সোটা নিয়ে বৃহস্পতিবার রাত আটটার দিকে একতা বাজারে মেম্বারের ক্রাউন সিমেন্টের দোকানে ঢুকে হামলা চালিয়ে দোকানের চেয়ার, টেবিল,টিভি ও মোটরসাইকেল ভাঙচুর করে প্রায় দেড় লক্ষ্য টাকার ক্ষতি সাধন করে ।

এ সময় দোকানের ক্যাশ ভেঙ্গে ৫ লাখ ৩০ হাজার টাকা লুটপাত করে নিয়ে যায়।

পরবর্তীতে একই রাত আনুমানিক সোয়া ৮ টার দিকে উল্লেখিত বিবাদীগন একতা সাকিনস্থ জনৈক জাহিদুল ইসলাম প্রধানের বাড়ীতে ঢুকে অতথ্য/অশ্লীল ভাষায় গালি গালাজ করে ।

এক পর্যায় বাউন্ডারি সীমানা টিনের বেড়ায় কোপাইয়া ক্ষতি সাধন করে।

ঠিক একই রাতে আনুমানিক ৮:২০ টার সময় উল্লেখিত বিবাদীগণ মৃত ইদ্রিস আলী দারোগার বাড়ি,আমির হোসেন,রুবেল মিয়া, জয়নাল উদ্দিন বাড়িতে ঢুকে ঘরের গ্রিল,টিনের চাল ভাঙচুর করে ।

এ সময় লাইলি বেগম বাধা দিলে তাকে এলোপাতাড়ি মারধর করে স্বর্নের চেইন পঞ্চান্ন হাজার টাকা নিয়ে যায়।

অপরদিকে শামীমের বাড়িতে ঢুকে তার স্ত্রী ও মাকে এলোভাতের মারধর করে পরিহিত কাপড় টানা ছাড়া করে শ্রীলতা হানি ঘটায় ।

অভিযুক্তরা ঘরের দরজা ,জানালা ভেঙ্গে নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলেও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!