শিরোনাম:
শিরোনাম:
যশোরের মনিরামপুরে বন্যার্ত এলাকা পরিদর্শন করেন জামায়াত ইসলামী নেতা এ্যাডভোকেট গাজী এনামুল হক নড়াইলে জেলা জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত হাসিনা দেশ ত্যাগ করলেও থেমে নেই ষড়যন্ত্র ; নায়েব আমীর বাংলাদেশের এক ডাক্তারী পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগ  শিক্ষকের বিরুদ্ধে হাইকোর্টে দারস্থ মনিরামপুর প্রেসক্লাবে নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দকে প্রেসক্লাব রাজগঞ্জের পক্ষ থেকে অভিনন্দন কেশবপুর সম্মিলিত স্বেচ্ছাসেবী ঐক্য পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভারত থেকে বাংলাদেশে ৩২ টি গরু পাচারের আগে গ্রেফতার ০৫ পাচারকারী  খোকসা পৌরসভায় জলাবদ্ধতা নিরসনে পরিদর্শন পৌর প্রশাসকের টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষে সংঘর্ষ আহত ২৫  মহিশালবাড়ীতে অনুষ্ঠিত হল সীরাতুন্নবী ( স) মাহফিল কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সেক্রেটারি কালি চারণ এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এফ আই আর কলকাতা পুলিশে  বেনাপোল বন্দর দিয়ে ভারতে গেল ১২ মেট্রিক টন ইলিশ অবশেষে দূর্গা পূজার আগে পদ্মার ইলিশ এল বাংলায় বাড়ৈগাঁও রাস্তার বেহাল দশা ও জলাবদ্ধতায়  ভোগান্তি হাজার হাজার মানুষ মনিরামপুরে মেঘনা ব্যাংক’র ৭০ তম শাখার উদ্বোধন কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট চুর্ণ – বিচুর্ণ দুর্ভোগে শিক্ষার্থীরা কেশবপুরে বাংলাদেশ দলিত পরিষদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত রৌমারীতে নানা অনিয়মের অভিযোগে পল্লী বিদ্যুৎ কর্মচারীকে লাঞ্চিত আর এস এস কে ইঁদুরের সাথে তুলনা করলেন হেমন্ত সোরেন পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রাজনের উপর হামলা থানায় অভিযোগ কেশবপুরে অতিবৃষ্টিতে গাছ উপড়ে বিদ্যালয়ের টয়লেট চুর্ণ-বিচুর্ণ দুর্ভোগে কোমলমতি শিক্ষার্থীরা রৌমারীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শশুর আটক  শারদীয় দূর্গাপুজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের বরাবর নন এমপিও শিক্ষকদের স্মারক লিপি প্রধান শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পর্যটক অপহরণ চেষ্টা; নেপথ্যে ছাত্রলীগ নেতা ! আজ দুপুরে সকলের ছেড়ে চলে গেছেন বসিরহাটের এম পি হাজী নজরুল মনিরামপুরে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টেকহোল্ডার ফোরাম গঠন দুর্গাপুর সাংবদিক সমাজ ও প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে আজ দ্বিতীয় দফায় ভোট জম্বু ও কাশ্মীরের

কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সেক্রেটারি কালি চারণ এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এফ আই আর কলকাতা পুলিশে 

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২১ বার পড়া হয়েছে
সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

মনোয়ার ইমাম,কলকাতা(ভারত)প্রতিনিধিঃ

তৃনমূল দলের সাধারণ সম্পাদক ও ডায়মন্ড হারবার লোকসভার এম পি শ্রী অভিষেক ব্যানার্জি কাছ থেকে বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা পাইয়ে দেয়ার নাম করে তোলাবাজি র অভিযোগ করলেন খোদ তৃনমূল দলের পক্ষ থেকে।

এদিন কলকাতার শেক্সপিয়ার সরনি থানাতে সরাসরি অভিযোগ করেন কলকাতার ক্যামাকস্ট্রিটট তৃনমূল দলের সদর দপ্তর থেকে।

কলকাতার মেয়র ও পশ্চিম বাংলার মন্ত্রী জনাব ফিরাদ ববি হাকিমের সেক্রেটারি কালি চারণ বন্দ্যোপাধ্যায় তিনি বিভিন্ন যায়গায় থেকে চাঁদা তুলছে অভিষেক ব্যানার্জি র দপ্তরে সরকারি কাজের সুযোগ ও সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে।

এমন অভিযোগ আসে কলকাতার ক্যামাক স্ট্রিট তৃনমূল দলের সদর দপ্তরে।তার পর নড়ে চড়ে বসে তৃনমূল দলের নেতৃত্ব। ঘটনার খবর পেয়ে তৃনমূল দলের পক্ষ থেকে ফিরাদ ববি হাকিমের সেক্রেটারি কালি চারণ ব্যানার্জি র নামে অভিযোগপত্র দাখিল করে কলকাতার শেক্সপিয়ার সরনি থানাতে।

খবর এর সূত্রপাত ঘটে বিভিন্ন কোম্পানির কাছে টাকা ও পয়সা চাওয়া হয়েছে অভিষেক ব্যানার্জি নাম করে। যার সঙ্গে পশ্চিম বাংলার তৃনমূল দলের সাধারণ সম্পাদক ও এম পি অভিষেক ব্যানার্জি সম্পর্ক নেই।

এর আগে নাকি পশ্চিম বাংলার তৃনমূল দলের সদর দপ্তর কলকাতার তিলজালা তে যে পার্টি অফিস রয়েছে তার নির্মাণ কাজ শুরু করার জন্য ২০০,শত কোটি টাকা তুলেছেন বলে অভিযোগ করেন পশ্চিম বাংলা র বিরোধী দলের নেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

তিনি বলেন যে এমন ঘটনা অহরহ ঘটছে তৃনমূল দলের বিরুদ্ধে। কিন্তু ফিরহাদ হাকিমের সেক্রেটারি বিরুদ্ধে কি পদক্ষেপ গ্রহণ করে তৃনমূল দলের পক্ষ থেকে তা দেখার বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!