শিরোনাম:
শিরোনাম:
যশোরের ঢাকুরিয়া সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ত্রাণ বিতরণ ঝিনাইদহের নলডাঙ্গায় বিএনপি’র সাম্প্রদায়িক সম্প্রতি সমাবেশ রাজশাহীতে অনুষ্ঠিত হল জামায়াতের সদস্য সম্মেলন  অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী আদালতে জবানবন্দি  যশোরের মুক্তেশ্বরী নদীতে মাছ শিকারের মহোৎসব নড়াইলে দু পক্ষের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর দুইজন  আহত অভয়নগরে গভীর রাতে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা নিহত ১ আহত ২ রাতের মহিলাদের সুরক্ষা দিতে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে চালু হল প্রিন্ক প্রেট্রোল পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাব দখলের অভিযোগ থানা বিএনপির বিরুদ্ধে শ্রীপুরের সাচিলাপুর আবাসনে প্রায় হাজার মানুষের জনদুর্ভোগে ক্রমেই ভয়াবহ দেখার কেউ নেই  জাককানইবি সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত নড়াইলে আ.লীগের অঙ্গসংগঠন ও সাংবাদিকসহ ৭২ জনের নামে মামলা কুষ্টিয়া পদ্মা নদীর ভাঙনে বিলীন হচ্ছে  বিদ্যুতের জাতীয় গ্রিডের টাওয়ার রৌমারীতে রাস্তার কাজ বন্ধ দুর্ভোগে এলাকাবাসি আওয়ামী লীগ নেতা তুষার কান্তি ৭ দিনের রিমান্ডে ইদে মিলাদুন্নাবী (স) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত  দ্বীন ইসলাম প্রতিষ্ঠায় বড় ভূমিকা রয়েছে ওলী আউলিয়াদের, কলকাতার খিদিরপুর খানকা শরীফের ছোট পীর সাহেব সতীঘাটা কামালপুর চাষের মাঠে আমন ধানে বাম্পার ফলনের সম্ভাবনা  ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমাধানে টিআরএম চালুসহ নদী রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন  সবাই মিলে যদি হই একজোট বাল্য বিবাহ হবে প্রতিরোধ কেশবপুরে এনসিটিএফ এর মনোসামাজিক সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জরুরি বিজ্ঞপ্তি ক্ষমতার পালাবদল হয়ে কি মানুষের ভাগ্যের উন্নতি হচ্ছে ? নড়াইলে চাঞ্চল্যকর আমেনা বেগম হত্যার আসামী আসিফ মোল্লা গ্রেফতার যশোরে নতুন সংগঠন “বৈষম্য বিরোধী সনাতন সমাজ”-এর আত্মপ্রকাশ আমাদের মূল লক্ষ্য জনগণের গণতন্ত্র এখনও ফিরে পাইনি খুলনায় গণমাধ্যমকর্মীদের সাথে ডি‌সির মতবিনিময় নানা ধর্মীয় আনুষ্ঠানিকতায় খাগড়াছড়িতে মধু পূর্ণিমা উদযাপন ভারতে মিলাদুন্নবী উপলক্ষে এক বিশাল জৌলুস মিছিল ভবদহ এলাকার অর্ধশতাধিক গ্রাম প্লাবিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে সকলের দোয়া প্রার্থী

উপজেলা / জেলা-প্রতিনিধি / ২৯ বার পড়া হয়েছে
সময় শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃ 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপলক্ষে রুপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকল জনগনের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক শ্রমিক নেতা মোঃ ওয়াদুদ মোড়ল মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানবিক শ্রমিক নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা ও ভালবাসার ব্যক্তিত্ব ওয়াদুদ মোড়ল উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন আমি রুপসার ছেলে আমি যদি রূপসা উপজেলার প্রতিনিধিত্ব করতে পারি, জনগন যদি আমাকে দায়িত্ব দেন তাহলে আমি রুপসা উপজেলার মানুষের জন্য কাজ করতে চাই, জনগণের সেবক হিসাবে পাশে থেকে সেবা করতে চাই।

এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি জনগণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরীকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি কথার মাধ্যমে নয়, কাজের মাধ্যমে এলাকার জণগণের পাশে দাড়াব ইনশাআল্লাহ।

ছাত্র জীবন থেকে নেতৃত্বের সকল গুনের অধিকারি মানবিক এই শ্রমিক নেতা। তিনি করোনা মহামারির সময় এলাকার মানুষের মাঝে খাদ্য সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরন করেছেন শীত কালে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনসহ নানা দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িয়েছেন শ্রমিক নেতা আব্দুল ওয়াদুদ মোড়ল।

এই রুপসা এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ও দায়িত্ববান ব্যক্তি হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রুপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলার সকল জনগনের কাছে দোয়া, সমর্থন ও প্রত্যাশা কামনা করছেন মোঃ আব্দুল ওয়াদুদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!