আগামী কাল থেকে আর জি কর কান্ডের প্রকৃত দোষীদের বিচা রের দাবিতে দুই দিনের ধর্না পি সি সি

লেখক: Rakib hossain
প্রকাশ: 3 weeks ago

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

কলকাতার আর জি কর হাসপাতালে মহিলা ডাক্তারের উপর পাশবিক নির্যাতনের পর ধর্ষণ ও খুনের ঘটনায় দোষীদের বিচারের দাবিতে আগামী কাল দুপুর 12,টা থেকে সন্ধ্যা 7, পর্যন্ত দুই দিনের ধর্না কর্মসূচি পালন করবে ভারতের জাতীয় কংগ্রেস এর পশ্চিম বাংলার প্রদেশ কংগ্রেস। আজ তারা প্রেস রিলিজ দিয়ে একথা ঘোষণা করেন। পশ্চিম বাংলার সদ্য নবনির্বাচিত প্রদেশ কংগ্রেস এর সভাপতি শ্রী শুভঙ্কর সরকার একথা জানান। এই ধর্না দিতে আগামী কাল কলকাতার ডোরিনা ক্রসিং, ধর্মতলায় স্হান নির্ধারিত হয়েছে।

এই ধর্না মঞ্চে উপস্থিত থাকবেন প্রদেশ কংগ্রেস সাবেক সভাপতি ও ভারতের সাবেক লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী ও ভারতের সাবেক রাজ্যে সভার সদস্য ও সাবেক পশ্চিম বাংলার মন্ত্রী এবং প্রবীণ রাজনীতিবিদ শ্রী প্রদীপ ভট্টাচার্য এবং যুব প্রদেশ কংগ্রেস সভাপতি আজাহার মল্লিক ও আশুতোষ মুখোপাধ্যায় ও আই এন টি ইউ সি র সভাপতি জনাব কামারুজ্জামান ও শ্রমিক নেতা মোক্তার আহমেদ এবং ছাত্র নেতা সৌরভ ভাই জনাব আলম দেওয়ান এবং প্রদেশ কংগ্রেস এর কৃষাণ কমিটির সভাপতি শ্রী তপন দাস, কলকাতার পৌরসভার বিরোধী দলের নেতা ও প্রদেশ কংগ্রেস এর নেতা সন্তোষ পাঠক ও প্রমোদ পান্ডে এবং মহিলা প্রদেশ কংগ্রেস নেত্রী কৃষ্ণা দেবনাথ সহ অন্যান্য শাখা সভাপতিরা থাকবেন। প্রদেশ কংগ্রেস নেতৃত্ব এর দাবি কলকাতার আর জি কর হাসপাতালে র মহিলা ডাক্তারের উপর ধর্ষণ ও খুনের মামলায় দীর্ঘদিন ধরে টালবাহানা করে চলেছে পুলিশ ও সি বি আই।তাই কালবিলম্ব না করে মা দূর্গা আগমন এর আগে প্রকৃত দোষীদের শাস্তি দাবিতে তাদের এই কর্মসূচি। এই ঘটনার পর সারা বিশ্বের কাছে ভারত ও পশ্চিম বাংলার মান সম্মান হেঁট হয়ে গেছে।

এই ঘটনার পর সঞ্জয় দাস ও আর জি কর হাসপাতালে র সুপার এবং টালা থানার ওসি কে গ্রেফতার করে সি বি আই। এই ঘটনার পর সি বি আই কে তদন্তের নির্দেশ দিয়েছেন ভারতের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের ডিভিশন বেঞ্চ। এখনো পর্যন্ত এই ঘটনার সত্যতা নিশ্চিত করতে তদন্ত চলছে।

error: Content is protected !!