লোহাগড়ায় উপজেলায় নিখোঁজের ৫ দিন পর এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি:
নড়াইলের লোহাগড়া উপজেলায় নিখোঁজের ৫ দিন পর এসএসসি পরীক্ষার্থী সিরাজ শেখ (১৭) এর মরদেহ উদ্ধার করেছে লোহাগড়া থানা পুলিশ।
১০ মে (বুধবার) দুপুরে লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের লংকারচর গ্রামের মিরু নামে জৈনিক ব্যাক্তির আম বাগান থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত সিরাজ শেখ ওই ইউনিয়নের চর দৌলতপুর গ্রামের শেখ ইকরাম শেখ এর  ছোট ছেলে। তিনি চর দৌলতপুর সরস্বতী একাডেমি বিদ্যালয় থেকে মানবিক বিভাগে এবারের এসএসসি পরীক্ষায় তিনটি বিষয়ে পরীক্ষা দিয়েছিলেন। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ  নাসির উদ্দীন ও সিরাজ এর পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইংরেজি ২য় পত্র পরীক্ষার আগের দিন শনিবার (৬ মে) রাতে সিরাজের মুঠোফোনে বেশ কয়েকবার কল আসে। সে ফোনের অপরপ্রান্তের কারও সঙ্গে কথা বলে ফোনটা রেখে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরের দিন পরীক্ষা থাকা সত্ত্বেও সে আর বাড়িতে ফেরেনি।
ইংরেজি ২য় পত্র পরীক্ষায় অংশগ্রহণ না করায় সিরাজের সহপাঠীরা তার বাড়িতে খোঁজ খবর নেন। পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা নিখোঁজের দিন থেকে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ পাননি। এ ঘটনায় ৮ মে পরীক্ষার্থীর বাবা লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
১০ মে বুধবার সিরাজের বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরে অব্দা রাস্তার পাশে মিরুর আমবাগান থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা ঝলসানো অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে সিরাজের পরিবারকে খবর পাঠালে তার বাবা পোশাক দেখে নিজের সন্তানকে শনাক্ত করেন।
এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার  সাদিরা খাতুন ঘটনাস্থল পরিদর্শন শেষে  বলেন, পরিবারের লোকজন খোঁজা খুঁজির একপর্যায়ে থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে আমরা ছায়াতদন্ত শুরু করেছিলাম। দুঃখজনক আজ তার মরদেহ উদ্ধার হয়েছে।
প্রাথমিকভাবে এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। আমরা সব বিষয় মাথায় রেখে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় এনে পরিবারটিকে ন্যায় বিচার পাওয়াতে সর্বোচ্চ চেষ্টা করবো।
error: Content is protected !!