মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস ২০২৩ ও বৃক্ষরোপণ

লেখক: mosharraf hossain
প্রকাশ: 1 year ago

অমিতাভ মল্লিক: প্রধান ক্রাইম রিপোর্টারঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার ৫ নং হরিদাস কাটি ইউনিয়নের মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস ২০২৩ পালিত হয়।

‘শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দূর্জয়’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস ২০২৩ উদযাপিত হয়েছে।

৫ নম্বর হরিদাস কাটি ইউনিয়নের ইউপি সদস্য ও মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সুযোগ্য সভাপতি এবং তরুণ আওয়ামী লীগ নেতা শিমুল গাজীর দিকনির্দেশনায় ও সহযোগিতায় মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে শেখ রাসেল দিবস।

এ উপলক্ষে বুধবার, ১৮ অক্টোবর মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি শিমুল গাজীর উদ্যোগে উদ্যোগে মধুপুর বাজারে শোভাযাত্রা বের করা হয়।
এরপর বিদ্যালয়ের ক্লাসরুমে আলোচনা সভা ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় । এতে প্রধান অতিথি ছিলেন ইউপি সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিমুল গাজী (শিমুল মেম্বার )।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক( ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান। সহকারী শিক্ষক মো: খালিদ হোসেন ও সুনিল তহবিলদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৫নং হরিদাসকাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ওমর ফারুক, প্রভাবশালী যুবলীগ নেতা মো: মনির হোসেন, হুমায়ুন কবির, রাফিজা খাতুন, শিক্ষানুরাগী সদস্য মেজবাহুর রহমান সহ আরও অনেকে।

আলোচনা সভার পূর্বে বিদ্যালয় পরিষদ ভবন প্রাঙ্গণে শেখ রাসেল স্মরণে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনা করা হয়। ৪টি ফলজ ও বনজ বৃক্ষরোপণ করা হয়।

error: Content is protected !!