বিরোধী ঐক্যে ছন্নছাড়া সেই সময় কোমর বেঁধে মাঠে নামলেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী বাপি হালদার

লেখক: Champa Biswas
প্রকাশ: 7 months ago

ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমামঃ

আসন্ন ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিম বাংলার মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল দলের প্রার্থী বাপি হালদারের সমর্থনে আজ বিশাল মিছিল বের হয় উস্তি তৃনমূল দলের কার্যালয় থেকে ঘোলার মোড় পর্যন্ত।

এই মিছিলে অংশ নেন মগরাহাট পশ্চিমের বিভিন্ন যায়গায় থেকে আগত তৃনমূল দলের নেতা ও কর্মীরা। এই মহা মিছিলে অংশ নেন মহিলারা। পবিত্র রমজান মাসের কড়া রোদে শুকানো আবহাওয়া কে উপেক্ষা করে হাজার হাজার মানুষ উপস্তিত হয়। এবং মিছিল শেষ হবার পর একটি পদ সভা অনুষ্ঠিত হয় উস্তি জুনিয়র হাই স্কুল মাঠে।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন পশ্চিম বাংলা র সাবেক মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী ও মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পরিষদের স্পিকার মুজিবুর রহমান মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান সব্যসাচী গায়েন এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড কর্মধক্ষ্য ও অবজারভার শ্রী মানবেন্দ্র মন্ডল ও পশ্চিম বাংলা এস টি এবং ও বিসি সেলের নেতা ও পঞ্চায়েত সমিতি র সদস্য নুরুজ্জামান সেখ, ওরফে মন্টু এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের শিক্ষা সেলের সভাপতি মইদুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য শ্রীমতী তন্দ্রা পুরকায়স্থ ও নুর খাতুন বিবি এবং মগরাহাট পশ্চিমের ব্লক যুব তৃনমূল দলের সভাপতি ইমরান হাসান মোল্লা এবং মগরাহাট

পশ্চিমের ব্লক তৃনমূল দলের যুব নেতা নাজবুল দপ্তরি এবং হরিহরপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাইহান লস্কর ও উপপ্রধান কালিকাপোতা সাদেক মোল্লা এবং সঞ্জীব মন্ডল ও উস্তি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অ্যাডভোকেট মিকাইল মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের মহিলা নেত্রী রাইহানা পারভীন সহ অন্যান্য মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের নেতৃত্ব।

আগামী নির্বাচনে মগরাহাট পশ্চিম থেকে প্রায় ৫০হাজারের, বেশি ভোট দিয়ে জিতিয়ে দেবার জন্য আম আদমি র কাছে আহ্বান জানান মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন। এই সভা থেকে ভারতের বি জে পি শক্তি কে পরাজিত করতে এবং পশ্চিম বাংলা র গন উন্নয়ন কে অব্যাহত রাখতে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জোড়া ঘাস ফুল চিহ্নে ভোট দেবার জন্য সকলের কাছে আবেদন করেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল দলের প্রার্থী বাপি হালদার।

তিনি বর্তমান দক্ষিণ চব্বিশ পরগনা জেলার খাদ্যের কর্মধক্ষ্য এবং দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সুন্দর বন বিভাগের যুব তৃনমূল দলের সভাপতি। এই সভাটি পরিচালনা করেন মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা।

error: Content is protected !!