প্রধানমন্ত্রীর ঘোষনানুযায়ী জয়পুর হাটে সাংবাদিকদের সাথে মুক্ত আলোচনায় হুইপ

লেখক: mosharraf hossain
প্রকাশ: 1 year ago

জয়পুরহাট প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সারাদেশের গ্রামগুলোকে শহরে রুপান্তরের কাজ এখন অনেক দূর এগিয়েছে।  তারই ধারাবাহিকতায় জয়পুরহাটের গ্রামগুলোও  এখন অনেক বেশি  উন্নয়ন  হয়েছে। সেই সাথে মানুষের কর্মক্ষমতাও বৃদ্ধি পেয়েছে।
 জয়পুরহাট জেলার  বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে গুরুত্বপূর্ণ বিষয় মুক্ত আলোচনা সভায়  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এসব কথা বলেন।
তিনি বলেন, গত ১৪ বছরে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তারই অংশ হিসেবে জয়পুরহাট একটি ছোট্ট জেলা সেখানেও উন্নয়ন হয়েছে। তিনি বলেন সরকারের সেই উন্নয়নগুলো মানুষের মাঝে তুলে ধরতে হবে, আর এই ভূমিকা সবচেয়ে বেশি পালন করতে পারবে সাংবাদিকরাই।
সোমবার (২৯ মে) রাতে   জয়পুরহাট পৌর মেয়রের আয়োজনে পৌর কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন  হোসেন, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুধীজন ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
মুক্ত আলোচনায়  জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এবং জেলার বিশিষ্ট নাগরিকরা  জেলার নানা সমস্যা নিয়ে প্রশ্ন করেন। পরে হুইপ সেই সমস্যার  প্রশ্নগুলো শুনে সমাধানের আশ্বাস দেন। সেই সাথে এ জেলার উন্নয়নের জন্য বিভিন্ন পরামর্শও শোনেন হুইপ।
error: Content is protected !!