পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- সাংবাদিক এস,কে বাপ্পি

লেখক:
প্রকাশ: 1 year ago

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন-
সাংবাদিক এস,কে বাপ্পি
এস,কে বাপ্পি ডুমুরিয়া প্রতিনিধিঃ
 খুলনা  জেলা ও ডুমুরিয়া  উপজেলা এলাকা সহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন – দৈনিক রাজপথের দাবী স্টাফ রিপোর্টার, ও দৈনিক কালান্তর পত্রিকার ডুমুরিয়া প্রতিনিধি সাংবাদিক এস, কে বাপ্পি,
আরো দেশের বেশ কয়েকটি সামাজিক সংগঠন ও মানবাধিকার সংস্থা সংগে যুক্ত রয়েছে বলে তিনি জানিয়েছেন। জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই  ডুমুরিয়া উপজেলার যুব বিষয়ক সম্পাদক ও মানবিক বাংলাদেশ সোসাইটি ডুমুরিয়া উপজেলার প্রচার সম্পাদক ও খর্ণিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব রয়েছে।তাছাড়া মানবাধিকার সংস্থা, ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড হেলথ কেয়ার সোসাইটির ডুমুরিয়া উপজেলা শাখার তথ্য বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব রয়েছে।
 তিনি বলেন, এক মাস রোজা রেখে যে সংযম দেখানো হয়, তারপরেই ঈদ আনন্দের বার্তা নিয়ে আসে। আমি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খুলনা জেলা ও ডুমুরিয়া  উপজেলার এলাকার বাসিন্দা ও দেশবাসীকে শুভেচ্ছা জানাচ্ছি। তিনি বলেন, আমি আশা করি ঈদুল ফিতর সবার মাঝে আনন্দ বয়ে আনবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদে হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। তিনি আরো বলেন, খুলনা জেলা ও ডুমুরিয়া উপজেলা  সহ পুরো দেশজুড়ে সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। সেই সাথে ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হোক। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন  ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।
error: Content is protected !!