নড়াইল সদর মধুরগাতী গ্রামের ভ্যান চালক হত্যা করে ভ্যান ছিনতাই

লেখক: Champa Biswas
প্রকাশ: 1 year ago

সাজ্জাদ তুহিন,নড়াইল প্রতিনিধি:

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নের পার্শ্ববর্তী মধুরগাতী গ্রামের ভ্যান চালক শুকুর গাজীর ছেলে দেলোয়ার গাজী (৫৭) কে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গিয়াছে।

৩০শে মে (মঙ্গলবার) সকাল সাড়ে ১১টার দিকে নিহত দেলোয়ার গাজীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থায়ী দের সূত্রে জানা যায় মৃত্যু দেলোয়ার গাজীর বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দুরে পার্শ্ববর্তী আটঘরা-বরইতলা শ্মশানের কাছে দেলোয়ার গাজীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। তবে নিহতের ছিনতাই কৃত ভ্যানটি পুলিশের তৎপরতায় পার্শ্ববর্তী যশোর জেলার অভয়নগর উপজেলার বুনো গ্রামে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে নিহত দেলোয়ার গাজীর ভাই মনিরুল গাজী সাংবাদিক দের এক বিবৃতিতে বলেন, গত ২৯শে মে (সোমবার) বিকেলে আমার ভাই দেলোয়ার গাজী প্রতিদিনের ন্যায় ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় এবং রাত ১০টা থেকে ১১ টার মধ্যে বাড়ি ফিরে আসে। কিন্তু এইদিন রাতে বাড়িতে না ফেরায় অনেক খোঁজ করেও ভাইয়ের সন্ধান পাননি। পরদিন দেলোয়ারের গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যাসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে সেই অবস্থায় তার মৃত্যু দেহ উদ্ধার করা হয়।

নিহতের বিসয়ে সদর থানার ওসি ওবায়দুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দেলোয়ার গাজীকে কে বা কারা হত্যা করেছে সে বিসয়ে তদন্ত পূর্বক আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!