নড়াইল সদর আলোকদিয়া ফ্রী মেডিকেল ক্যাম্প ২০২৩ অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: 1 year ago

নড়াইল সদর আলোকদিয়া ফ্রী মেডিকেল ক্যাম্প ২০২৩ অনুষ্ঠিত

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলে শরিফ আতিয়ার রহমান সৃতি সংসদ ও বেলা শেষে প্রবীন নিবাসের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্পিং ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

২৯ এপ্রিল (শনিবার) সকাল দশটায় নড়াইল সদর উপজেলার সাহাবাদ ইউনিয়নের আলোকদিয়া গ্রামে বেলা শেষে প্রবীন নিবাসের কার্যালয়ে সভাপতি এ্যাডভোকেট হিমায়েতউল্লাহ হীরুর সভাপতিত্বে জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সার্বিক সহযোগিতায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও ফ্রী মেডিকেল ক্যাম্পেইন ২০২৩ অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোঃ আশফাকুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির,

বাংলাদেশ আওয়ামীলীগ নড়াইল জেলা সাখার সহ-সভাপতি ও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, বিশিষ্ট সমাজ সেবক গোলাম মোর্তোজা স্বপন, সাহাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান জিয়াসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে শরিফ আতিয়ার রহমান সৃতি সংসদ ও বেলা শেষে প্রবীন নিবাসের ফ্রী মেডিকেল ক্যাম্পিং ২০২৩ এর মহৎ উদ্যোগ কে স্বগত জানান। এবং জেলা প্রশাসক এর পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

error: Content is protected !!