নড়াইল জেলা পরিষদের আয়োজনে ত্রাণ সামগ্রীর  (চাউল) বিতরণ ২০২৩ অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: 1 year ago

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা পরিষদের আয়োজনে ত্রাণ সামগ্রীর আওতায় ১০ কেজি করে মোট ১৯১৯ প্যাকেট (চাউল) বিতরণ করা হয়েছে।   ১২ জুন (সোমবার) দুপুর দুইটায় নড়াইল জেলা পরিষদের সভাকক্ষে জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোসের সভাপতিত্বে এ ত্রানের চাউল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সচিব ড. মোহাম্মদ লুৎফর রহমান। এছাড়া আরও উপস্থিত ছিলেন, সদরের জেলা পরিষদ সদস্য খোকন কুমার সাহা, সংসদীয় আসন কালিয়া ১ এর সদস্য শাহি নুর আক্তার রুমা, সংসদীয় আসন নড়াইল লোহাগড়া ২ এর জেলা পরিষদ সদস্য জেসমিন খানম, সাধারণ জেলা পরিষদ সদস্য কালিয়া ১ নং ওয়ার্ডের শেখ শাহিন সাজ্জাদ, ৩নং সাধারণ ওয়ার্ড লোহাগড়া সৈয়দ বীর মুক্তিযোদ্ধা শামসুল আলোমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ  উপস্থিত ছিলেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস, বলেন, করোনা মহামারীর সময় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রান ও দূর্যোগ সাখার ব্যাবস্থাপনায় নড়াইলে অসহায়ের মাঝে ৬০ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছিলেন। আমি ওই সময় দায়িত্ব ছিলাম না। আমি দায়িত্ব আসার পরে ওই বরাদ্ধের ১৮ লক্ষ টাকে এ্যাকাউন্টে পেয়েছি। সেই টাকাই এখন ত্রাণ হিসাবে প্রত্যেক অসহায় পরিবারকে ১০ কেজি করে চাউল বিতরন করছি।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন জেলা পরিষদ প্রশাসক এর এমন উদ্যোগ কে আমি স্বাগত জানাই। এবং আগামী দিনে সরকারের এসকল কাজে সকলকে সহযোগীতা করার আহ্বান জানান তিনি।
error: Content is protected !!