নড়াইলে পল্লী চিকিৎসক বিলাশ বিশ্বাসের উপর হামলার অভিযোগ

লেখক: Rakib hossain
প্রকাশ: 7 months ago

সাজ্জাদ তুহিন নড়াইল প্রতিনিধিঃ
নড়াইল সদর উপজেলার সাহাবাদ ইউনিয়নের নয়নপুর গ্রামের পল্লী চিকিৎসক বিলাশ বিশ্বাসের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজহাট সূত্রে জানা গেছে, গত,

১ লা, এপ্রিল (সোমবার) রাত সাড়ে ৭ টার দিকে একই গ্রামের মৃতঃ  নিশিকান্ত বৈরাগী ছেলে উজ্জ্বল বৈরাগী, শিবু বৈরাগীর ছেলে অনিক বৈরাগী, জয়ন্ত বৈরাগী,  উজ্জ্বল বৈরাগীর ছেলে উজান বৈরাগী , সন্জয় বৈরাগীর ছেলে জয়ন্ত বৈরাগী, সুখ বিশ্বাসের ছেলে মোহন বিশ্বাস  নিশিকান্ত বৈরাগী ছেলে উত্তম বৈরাগী, সুশীল বৈরাগীর ছেলে সমির বৈরাগী  একত্রিত হয়ে বেআইনি ভাবে জোট বদ্ধ হয়ে  বিলাশ বিশ্বাসের বাড়িতে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

বিলাশের নাম ধরে ডাকতে থাকেন। বিলাশকে ঘর থেকে বের করে এনে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখন করে। এ সময়  স্ত্রী লাভলী মজুমদার ঠেকাতে আসলে তাকে ও এলোপাতাড়ি মারপিট করে। এসময় লাভলী মজুমদারের চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে আসলে আসামিরা লাভলী মজুমদারের গলায় থাকা ১২ আনা অজনের স্বর্নের চেইন, যাহার মূল্য ৭৫ হাজার টাকা, ৪ আনা ওজনের স্বর্নের কানের দুল যার মূল্য ২৫ হাজার টাকা। তার কন্যা খুশির গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্নের চেইন, যার মূল্য ৫০ হাজার টাকা  ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিলাশের স্ত্রী  লাভলী মজুমদার বলেন,,এলাকার চিহ্নিত সন্ত্রাসী উজ্জ্বল বৈরাগীর নেতৃত্ব ৭/ ৮ জন লোক আমার বাড়ি অনধিকার প্রবেশ করে আমার স্বামীকে মারপিট করে। আমি দৌড়ে আসার সাথে আমাকে মারপিট করে আমার গহনা ছিনতাই করে পালিয়ে যায়। আমি এঘটনার সুষ্ঠু বিচার দাবি করি।

আহত বিলাশ বিশ্বাসের ছোট্ট নাবালিকা শিশু রিদ্ধি বিশ্বাস বলেন, আমার বাবাকে এক দল সন্ত্রাসী  ঘরে ডুকে মারপিট করে। আমার মা কে ও মারপিট করে।

প্রতিবেশী কাজল পাল বলেন,  উজ্জ্বল বৈরাগী এক জন সন্ত্রাসী প্রকৃতির লোক। বিলাশ বৈরাগী বাড়িতে ডুকে এদের মারপিট করে গহনা ছিনতাই করে পালিয়ে গেছে। এ বিষয়ে অভিযুক্ত উজ্জ্বল বৈরাগী বাড়িতে গিয়ে তাদের পাওয়া যায়নি।

error: Content is protected !!