নড়াইলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ-২০২৩ এর শুভ উদ্বোধন

লেখক: Champa Biswas
প্রকাশ: 1 year ago

সাজ্জাদ তুহিন,(নড়াইল)প্রতিনিধি:

নড়াইলে আনুষ্ঠানিক ভাবে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ-২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

২৪শে মে (বুধবার) বিকাল ৪টায় নড়াইল রূপগঞ্জ খাদ্য গুদামের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা খাদ্য বিভাগের আয়োজনে ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ মান্নান আলির সভাপতিত্বে বোরোধান চাল সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-পরিচালক দীপক কুমার রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পলাশ চন্দ্র মুখার্জি,রুপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাসানুজ্জামান,সহ বিভিন্ন মিল মালিক ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের বিসয়ে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী কৃষক ও মিলারদের বিভিন্ন দিক তুলে ধরে তার সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

এবং নবাগত ডিসি ফুড নিত্য নন্দ কন্ডু কৃষক ও মিলার মালিকদের সাথে পরিচিতি ও দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে বোরোধান সংগ্রহ কার্যক্রমের একজন কৃষক কে তার মুল্য পরিশোধের চেক হস্তান্তর করা হয়।

error: Content is protected !!