জার্মানি থেকে মাতৃভূমিতে ফিরলেন ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক

লেখক: Rakib hossain
প্রকাশ: 1 year ago

ডেস্ক রিপোর্ট ঃ

যশোর মণিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের কুচলিয়া গ্রামের কৃতি সন্তান পিলাপ মল্লিক (গোল্ডেন)পিতাঃ স্বর্গীয় বৃকোদর মল্লিক ও মাতা : অনিমা রানীর সুযোগ্য সন্তান। জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করা আমাদের সকল তরুণ প্রজন্মের অনুপ্রেরণা ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক (গোল্ডেন) গত ১৩ই মে মঙ্গলবার দুপুর দুইটায় যশোর বিমানবন্দরে এসে পোছালে, ৯৬ অঞ্চলের সাধারণ মানুষ ফুল দিয়ে বরন করে নেন ও শুভেচ্ছা বিনিময় করেন। ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক (গোল্ডেন)এর জন্মস্থান মণিরামপুর হরিদাসকাটি ইউনিয়নের কুচুলিয়া গ্রামে নিজ বাড়িতে আসেন। এসময় তাকে ইউনিয়ন বাসী সহ বিভিন্ন শিক্ষানুরাগী ও রাজনৈতিক নেতা কর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি আগামীতে মনিরামপুর উপজেলা থেকে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।
এসময় ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক(গোল্ডেন) বলেন ৯৬ এলাকা দীর্ঘ দিন যাবত পানিতে ডুবে আছে।২০ বছরেও হয়নি কোনো সমাধান। অনেক জনপ্রতিনিধি এসেছেন এখানে কোনো সমাধান হয়নি।আমি সেই ৯৬ এলাকার সন্তান,মণিরামপুর উপজেলা বাসির অভিভাবক হিসাবে তাদের পাশে থাকতে চাই।আমি জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করেছি,এটা শুধু আমার অর্জন নয়, এটা মণিরামপুর সহ বাংলাদেশের অর্জন। আমি জার্মানি তে সন্মানিত হয়নি, সন্মানিত হয়েছেন মণিরামপুর বাসী সহ বাংলাদেশ। আমি দেশ ও মণিরামপুর বাসীর জন্য কিছু করতে চাই।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ কে সেই ছোট্ট বেলা থেকে লালন করেছি যা আমার বাবা আমাকে শিখিয়েছিলেন । তারই কন্যা
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার মায়ের স্থান পেয়েছে। আমি তার উন্নয়নের সহযোগী হিসেবে আগামী মনিরামপুর উপজেলা থেকে নির্বাচন করবো সকলে আমাকে আর্শীবাদ সহ সাপোর্ট করবেন।সকলের সহযোগিতা কামনা করি। আজ ৯৬ অঞ্চল সহ মনিরামপুর উপজেলার যে সকল ভালোবাসার মানুষ আমাকে যশোর বিমানবন্দরে শুভেচ্ছা জানিয়েছেন আমি তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

error: Content is protected !!