খন্দকার মঞ্জুর ও সুরভী খন্দকার দম্পতির বিবাহ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল 

লেখক:
প্রকাশ: 1 year ago

সুনামগঞ্জ প্রতিনিধী:
সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ এবং সুনামগঞ্জ উইম্যান্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক সুরভী খন্দকার দম্পতির বিবাহ বার্ষিকী পালিত হয়েছে।
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদারের নিজ উদ্যোগে এই দম্পতির বিবাহ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৩ এপ্রিল) বাদ এশা অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন আল-ইত্তেফাক উলামা পরিষদ শ্রীপুর উত্তর ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা নাঈম আহমদ।
উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উত্তর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও শ্রীপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সামনুর আখঞ্জী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে দ্বিতীয়বারের মতো আর্থিক অনুদান প্রাপ্ত সাংবাদিক ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য রাজু আহমেদ রমজান, শ্রীপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও ব্যবসায়ী রুপম আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর বাজারের ব্যবসায়ী গোলাম রব্বানী, সংস্কৃতি কর্মী জুয়েল হাসান, বিশিষ্ট মুরুব্বী জয়নাল আবেদীন প্রমুখ।
উল্লেখ্য, ২০০৪ সালের ২৩ এপ্রিল এই দম্পতি শুভ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দীর্ঘ ১৯ বছর সাংসারিক জীবন পরিশেষে ২০ বছরে পদার্পণ করায় বন্ধু-স্বজন শুভানুধ্যায়ী সহ দলীয় নেতাকর্মীদের নিকট দোয়া কামনা করেছেন খন্দকার মঞ্জুর ও সুরভী খন্দকার দম্পতি। এই দম্পতির আরাফ খন্দকার নামে একটি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।
error: Content is protected !!