রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:
মছদ্দর আলী প্রকৃত মুক্তিযোদ্ধা হলে ও নেই কোন তালিকায় নাম বগুড়ায় গুলিবিদ্ধ সোকেন মানবতার জীবন যাপন করছে দেখার কেউ নেই ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ শার্শায় নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার ইসলামপুরে শিবিরের সুধী ও জননশক্তি সমাবেশ অনুষ্ঠিত  একটি গাভীর তিনটি বাছুরের জন্ম কুরআনের আইন ছাড়া মানুষের শান্তি হবে না রৌমারীতে ওলামা-মাশায়েখ সমাবেশ অনুষ্ঠিত হবিগঞ্জের আধিপত্যকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত রাজগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত ডুমুরিয়ায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণের অভিযোগ যশোরে কুয়াদায় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত হবিগঞ্জে হত্যা ও নাশকতার মামলায় ২জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৫৩ তম মৃত্যুবার্ষিকী পালিত যশোরের রেজিস্ট্রি অফিস ও ভূমি অফিসের দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ঝিকরগাছায় ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও গুনিজন সংবর্ধনা ফুলবাড়ীতে শহীদি মার্চ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত  রামনগর ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম মৃত্যু বার্ষিকী আজ ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে রামগজ্ঞের বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ পাটগ্রামে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন রৌমারীতে সীমান্তে বিজিবি-বিএসএফের অধিনায়ক পর্যায়ে পতাকা বৈঠক যশোরের পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত সময় পার করছে চাষিরা নড়াইলে কালিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২  সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” নড়াইলে সড়কও জনপদ বিভাগের আওতায় অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু যশোরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ দেশের মানুষ স্বৈরাচারের হাত থেকে মুক্ত হয়েছে- এড. শহীদ মোহম্মদ ইকবাল হোসেন আজ সাতসকালে ছত্তিশগড়ে গভীর জঙ্গলে সি আর পি এফের গুলিতে খতম ৯ মাওবাদী দেশের আইনশৃঙ্খলার রক্ষায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক সতর্কীকরণ বিজ্ঞপ্তি জারি

কালীগঞ্জে স্ত্রীর স্বীকৃতির দাবিতে ইউপি সদস্যের বাড়িতে হিন্দু নারীর অবস্থান

উপজেলা / জেলা-প্রতিনিধি / ৩২ বার পড়া হয়েছে
সময় রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

হুমায়ুন কবির,কালীগঞ্জ (ঝিনাইদহ)প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খয়েরতলা গ্রামে স্ত্রীর দাবিতে সজল বিশ্বাস নামে এক ইউপি সদস্যের বাড়িতে অবস্থান করছেন সনাতন ধর্মের এক নারী।

শনিবার সন্ধ্যার দিকে খয়েরতলা এলাকায় ইউপি সদস্যের বাড়িতে প্রবেশ করেন তিনি।সজল বিশ্বাস উপজেলার ১নং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও খয়েরতলা গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে। ওই নারী জানান, ইউপি সদস্য সজল বিশ্বাসের সাথে তার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এরপর তারা বিয়ে করেন। বিয়ের পর তাকে কোটচাঁদপুর উপজেলার বলরামপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে রাখেন। এরপর তাকে ডিভোর্স দেয় সজল। এরপর পরিবার অন্য জায়গায় বিয়ে দিয়ে দেয়। গত দেড় বছর আগে আবারও সজল ফুসলিয়ে তাকে বিয়ে করেন। এবার তিনি স্বামীর সাথে একসাথে বসবাস করতে চান। কিন্তু সজল তাকে বাসা ভাড়া করে রাখছিল। উপায় না পেয়ে তিনি শনিবার বিকেলে সজলের খয়েরতলার বাড়িতে চলে আসেন। তিনি আরো জানান, তিনি সজলের বাসার ছাদ টপকে বাড়ির ভিতরে প্রবেশ করেন। এ সময় বাসার সামনে গেটে তালা মারা ছিল। তিনি এখন ওই বাড়িতে একা রয়েছেন। তিনি স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান করছেন। তিনি সনাতন ধর্মের। কিন্তু বিয়ের পর ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছেন। এ ব্যাপারে জানতে ইউপি সদস্য সজল বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার এসআই সেকেন্দার আবু জাফর। তিনি জানান, ওই মেয়ে বাসার ভিতরে অবস্থান করছেন। তিনি আইনি সহযোগিতা চাইলে অবশ্যই প্রদান করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একাধিক নিউজ
এক ক্লিকে বিভাগের খবর
error: Content is protected !!