আর্ত মানবতার সেবায় এক অনন্ত দৃষ্টান্ত শেখ হাসিনা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

লেখক:
প্রকাশ: 1 year ago

রতন শর্মা, দিনাজপুর জেলা প্রতিনিধি :-

 আর্ত মানবতার সেবায় এক অনন্ত দৃষ্টান্ত শেখ হাসিনা এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে আমাদের প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আমাদের দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই জেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন, যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন।
সোমবার (৯ অক্টোবর ২০২৩) বীরগঞ্জ উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় ৯৪ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে ৪৭ লাখ টাকা প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলে এলাহী এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার ওসি আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী সদস্য মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোনায়েম মিয়া।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সারওয়ার মোর্শেদ।
error: Content is protected !!